More
    Home সারাদেশ সৎ,আদর্শের নেতৃত্বের কারনে মজিবরকে বিরুনীয়ার চেয়ারম্যান নির্বাচিত করতে চায় ভোটার

    সৎ,আদর্শের নেতৃত্বের কারনে মজিবরকে বিরুনীয়ার চেয়ারম্যান নির্বাচিত করতে চায় ভোটার

    আরিফ রববানী, (ময়মনসিংহ) : আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে সাধারন ভোটারদের দোয়া ও সহযোগিতার আশায় মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন আসন্ন ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশিত চেয়ারম্যান পদপ্রার্থী, সময়ের সাহসী সন্তান, রাজপথ কাঁপানো মৃত্যুঞ্জয়ী সাবেক ছাত্রনেতা, বিরুনীয়ার মাদক, চাঁদাবাজ বাল্যবিবাহ, সন্ত্রাস, দুর্ণীতি ও অন্যায় অত্যাচার বিরোধী আন্দোলনের মহানায়ক, বঙ্গবন্ধুর আদর্শে গড়া পরীক্ষিত আওয়ামীলীগ নেতা, তারুণ্যের অহংকার মোঃ মজিবর রহমান।প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক।

    নির্বাচনী মাঠে মজিবর রহমান একেবারে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ।এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি।ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন মজিবর এবার নৌকার মাঝি হতে চায়।

    মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি,ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে স্বাদি,অভাবী,কাজহীন মানুষকে কাজ দেয়া,যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা তার একটি গুন।

    তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক মজিবর রহমান এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

    মজিবর নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান।একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার মজিবর কে ভোট দিতে চায় তারা। বিরুনীয়া ইউনিয়নের উন্নয়নের জন্য তার বিকল্প নাই।ইতিমধ্যে ইউনিয়নের যুব সমাজ, ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক মজিবরের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন।

    শুধু যুব সমাজ নয়,ছাত্র শিক্ষক,শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মজিবরকে নৌকার মাঝি হিসেবে চায়।

    নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে মজিবর রহমান বলেন,আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে বিরুনিয়া ইউনিয়ন।সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে বিরুনিয়া। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ।

    সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার মজিবর আরো বলেন,দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি বিরুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো।আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ। বিরুনিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চাই,সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই।দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো। বিরুনীয়ার উন্নয়নের স্বার্থে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে সকলের দোয়া ও সহযোগিতা চাই ।

    আওয়ামী লীগের তরুণ এই মেধাবী প্রার্থীর বাবা ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও আজীবন সদস্য, এক ভাই সুনামের সাথে বিরুনীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার হিসাবে দায়িত্ব পালন করেছেন, ছোট ভাই ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক, ছেলে বাংলাদেশ ছাত্রলীগ বিরুনীয়া ইউনিয়ন শাখার বর্তমান নির্বাচিত যুগ্ন আহ্বায়ক হিসাবে রাজনীতিতে মাঠে সক্রিয় থেকে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়নে ও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছেন। মজিবর রহমান গত ইউপি নির্বাচনেও বিরুনীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েও বঞ্চিত হন।

    Most Popular

    সু চির নেতৃত্বাধীন দলের তিন প্রার্থীকে অপহরণ করল আরাকান আর্মি

    নেপিডো, ২০ অক্টোবর- অপহরণ করা হয়েছে মিয়ানমারের নেত্রী অং সান সু চির নেতৃত্বাধীন দলের তিন প্রার্থীকে। পশ্চিমাঞ্চলীয় রাখাইন রাজ্যে থেকে তাদের...

    চাঁদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ শনিবার

    মোঃনজরুল ইসলাম, চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদের শপথগ্রহণ আগামী শনিবার (২৪ অক্টোবর) অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১১টায় চাঁদপুরে শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি...

    সাংস্কৃতিক অঙ্গনের মেধাবী মুখ মাধব চন্দ্র দাস

    রাজু আহমেদ, নাটোর: নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে জন্ম নেয়া মাধব সাংস্কৃতিক অঙ্গনের নক্ষত্র। শুধু নিজ এলাকায় নয়, আলো ছড়াচ্ছেন জেলায় জেলায়। জেলার ব্যপ্তি...

    মূল্যবোধের অবক্ষয়: অনেকখানি পিছিয়ে আছি দেশের প্রচলিত আইন

    মো. জাহাঙ্গীর আলম : সমাজবিজ্ঞানীরা হয়তো ভালো ব্যাখ্যা দিতে পারবেন। তারপরও আমার উপলব্ধি হলো ব্যাপক সামাজিক সচেতনতা অপরাধ কার্যক্রম বিস্তার অনেকাংশে নিরুৎসাহিত করতে পারে।...