More
    Home সারাদেশ স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক চাঁদপুর কমিটির শোক দিবস পালন।

    স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক চাঁদপুর কমিটির শোক দিবস পালন।

    মোঃ নজরুল ইসলাম, চাঁদপুর প্রতিনিধি : স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর এরিয়া কমিটির উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা কর্মসূচির আয়োজনে পালিত হয়েছে । কর্মসূচির মধ্য ছিল কালো ব্যাজ ধারণ, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনাসভা, দোয়া ও তবারক বিতরণ।

    গতকাল শনিবার সকাল ৯ টায় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, চাঁদপুর এরিয়া কমিটির সকল কর্মকর্তা চাঁদপুর সরকারি কলেজ সম্মুখে একত্রিত হয়ে সর্বপ্রথম কালো ব্যাজ ধারণ করেন। স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ চাঁদপুরের সভাপতি মহিউদ্দিন পলাশ এ কর্মসূচি উদ্বোধন করেন।

    কালো ব্যাজ পরিধান পরপরই সংগঠনের সভাপতির নেতৃত্বে এরিয়ার সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী চাঁদপুর সরকারি কলেজে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে।

    সকাল সাড়ে ১০ টার দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে পরবর্তীতে চাঁদপুর রোটারি ক্লাবে স্বাস্থ্যবিধি মেনে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। প্রধান বক্তা হিসেবে অডিও কলে ছিলেন জনতা ব্যাংক এরিয়া প্রধান ডিজিএম শাহ আলম মজুমদার ও বিশেষ অতিথি হিসেবে যুগ্ম সাধারণ সম্পাদক চাঁদপুর জেলা আইনজীবী সমিতি এ্যাডভোকেট বদরুল আলম চৌধুরী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক কে এম ফখরুল ইসলাম। উপস্থাপনা করেন সাংগঠনিক সম্পাদক মাইনুদ্দিন রাকিব ও সুমাইয়া খানম।

    আলোচনায় অংশ নেন সংগঠনের রিপন কুমার পাল, অঞ্জন কুমার তহসিলদার, আমিরুল ইসলাম, সাইদুল ইসলাম, সাইয়েদুল মুরসালিন, কার্তিক চন্দ্র ঘোষ, ওমর ফারুক পাঠান, মুশফিকুর রহমান। এছাড়াও আলোচনায় অংশ নেন এরিয়া কর্মকর্তা সাইফুজ্জামান, কাদের হাজরা এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান প্রমুখ। আলোচনা শেষে মিলাদে দোয়া ও মুনাজাত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক ওমর ফারুক। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নোমান খান ও মারুফ জাকারিয়া।

    প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকে জানতে হলে বাংলাদেশকে জানতে হবে আর বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুর রাষ্ট্র পরিচালনা জানতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর সম্পর্কে জানতে হলে আপনারা ব্যাংকার, তার অর্থনৈতিক মুক্তির সংগ্রাম মিলিয়ে দেখতে হবে। এতে বুঝা যায়, বঙ্গবন্ধু কত যে দেশপ্রেমিক ও কত উদার প্রকৃতির মানুষ ছিলেন।

    Most Popular

    বিড়ালের খোঁজে মাইকিং, থানায় জিডি!

    কুষ্টিয়া, ২৯ অক্টোবর- সকালে আদুরে বিড়ালটি হারিয়ে যায় কণ্ঠশিল্পী সিঁথি সাহার। আশপাশের কোথাও না পেয়ে পোষা প্রাণীটির খোঁজে মাইকিং করান তিনি।...

    পার্কভিউ হাসপাতালে তরুণীর মরদেহ আইসিইউতে ঢুকিয়ে ‘নাটক’!

    সিলেট, ২৯ অক্টোবর- সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের অবহেলায় তরুণীর মৃত্যুর পর ‘দোষ ঢাকতে’ মরদেহ আইসিইউতে ঢুকিয়ে ‘নাটক’ সাজানোর গুরুতর অভিযোগ উঠেছে।...

    চট্টগ্রামের নাজিরহাট বড় মাদ্রাসা থেকে সলিমুল্লাহসহ ১৩ শিক্ষক বহিষ্কার

    সুমন পল্লব, হাটহাজারী, চট্টগ্রাম : জুনায়েদ বাবুনগরী মতোয়াল্লী : হাবিবুর রহমান কাসেমী মুহতামীম চট্টগ্রামের ফটিকছড়িতে অবস্থিত দেশের শতবর্ষী ঐতহ্যবাহী দ্বীনিশিক্ষা প্রতিষ্ঠান আল জমিয়াতুল আরবিয়া...

    মুজিব শতবর্ষ উপলক্ষে টুঙ্গিপাড়ায় শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত

    মোঃ নাসিম, স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের আয়োজনে দেশের উপজেলা পরিষদের চেয়ারম্যানদের নিয়ে আজ বুধবার সকাল ১০টার দিকে ঢাকা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু...