More
    Home সারাদেশ সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান সৈয়দ আমিনুর রহমান বাবু

    সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান সৈয়দ আমিনুর রহমান বাবু

    আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ আগামী সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী হতে চাই তরুন রাজনৈতিক ব্যক্তিত্ত বিশিষ্ট সমাজ সেবক সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু।

    সাতক্ষীরা শহরের ৬ নং ওয়ার্ডে বেড়ে উঠা মানুষটি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সক্রীয় কর্মী হিসেবে রাজনীতীতে তার হাতে খড়ি। ওয়ার্ড থেকে শুরু করে,স্কুল কমিটির সভাপতি,পৌরসভা এবং জেলা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করেছে। যে কারনে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের আস্থার জায়গা করে নিয়েছে। তারই ফল স্বরুপ ২০১৭ সালে জেলা ছাত্রলীগের চলমান সহসভাপতি থাকাকালীন সময়ে সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জেলা পরিষদ সদস্য নিবার্চিত হয়ে চমক দেখান সৈয়দ আমিনুর রহমান বাবু। ক্লিন ইমেজের একজন তরুন নেতা হিসেবে পৌর নির্বাচনে নৌকার কান্ডারী হিসেবে আবির্ভাব হবেন বলে দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা।

    সৈয়দ আমিনুর রহমান বাবু জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে জনগনের পাশে ও উন্নয়নের জন্য ছুটে চলেছে যার চিত্র বিভিন্ন মিডিয়া ও পত্রিকা প্রকাশিত হয়েছে। যে কারনে জনবান্ধন নেতা হিসেবে পৌরবাসির কাছে পরিচিতি পেয়েছে বলে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আরিফুল ইসলাম এ প্রতিবেদককে জানান।

    এ বিষয় সাবেক ছাত্রলীগ নেতা রিপন জানান সৈয়দ আমিনুর রহমান বাবু পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবে। জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি কাজী আক্তার হোসেন বলনে ২০০৫ সালে সৈয়দ আমিনুর রহমান বাবুকে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির দায়িত্ব দেওয়ার পর সে সফল ভাবে দায়িত্ব পালন করেছে। এ বিষয় কথা হয় সৈয়দ আমিনুর রহমান বাবুর সাথে।

    তিনি বলেন ছাত্রজীবন থেকে ছাত্রলীগের কর্মী ছিলাম। ৮ম শ্রেণির ছাত্র থাকাকালীন সময় বাকাল মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি,২০০৫ সালে পৌরসভার ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং ধারাবাহিকভাবে পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক দায়িত্ব পালন করি। জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি। পরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ভাই দায়িত্ব পালনের সময় আমি ২০১৩ সাল হতে দীর্ঘ ৫ বছর সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করেছি।

    এছাড়া বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি দায়িত্ব পালন করি। ছাত্রজীবন থেকে নেতাকর্মীদের খোজ খবর নিয়েছি। তাদের সুখ দুঃখের খবর নিয়েছি। সেই ভালবাসায় জেলা পরিষদের ভোটে আমাকে জেলা পরিষদ সদস্য পদে ভোট দিয়ে নির্বাচত করে। পরে জেলা পরিষদ সদস্যদের ভোটে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়ে অদ্যবদী দায়িত্ব পালন করে যাচ্ছি। তিনি জানান আগামী পৌরসভা নির্বাচনে সাতক্ষীরা পৌরসভার নির্বাচনে দলের সমর্থন পেলে নৌকাকে বিজয়ী করে দলকে সংগঠিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

    Most Popular

    প্রায় ১০ কোটি ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ, দাম পড়বে ১৭০-৪৩০ টাকা

    ঢাকা, ২৫ নভেম্বর- নয় কোটি ৮০ লাখ করোনার ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ। এর মধ্যে ভারতের সিরাম ইনস্টিটিউটের তিন কোটি ও গ্যাভির ছয় কোটি ৮০...

    রাজধানীর তিন বস্তিতে আগুন উদ্দেশ্যমূলক না দুর্ঘটনা?

    ঢাকা, ২৫ নভেম্বর- শীত এলেই নিম্ন আয়ের মানুষের পেছনে আগুন তাড়িয়ে বেড়ায়। শুষ্ক বাতাস আগুনকে আরও উসকে দেয়। এবারও তার ব্যত্যয় ঘটেনি। সোমবার...

    থানার ওসিরা তৃণমূলের ব্লক সভাপতি, জেলা সভাপতি হলেন পুলিশ সুপার, কটাক্ষ দিলীপের

    কলকাতা, ২৫ নভেম্বর- সিপিএম নেতা মহম্মদ সেলিম বলেন, ‘‌এ সব তো দিলীপ ঘোষ বলছেন না। দিলীপ ঘোষ আসলে মাইক্রোফোন। এর পিছনে রয়েছে বিজেপির...

    বাগমারা উপজেলার অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীগনের মাঝে চেক বিতরণ

    লিয়াকত, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর বাগমারা উপজেলা শিক্ষক কন্যাণ সমিতির উদ্যোগে অবসরপ্রাপ্ত ও মৃত্য বরণকারী শিক্ষক কর্মচারীদের মাঝে চেক তিরণ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার সালেহা...