More
    Home রাজনীতি যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে মাগুরার দুই তরুণ তৈমুর এবং ডলার

    যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে মাগুরার দুই তরুণ তৈমুর এবং ডলার

    ঢাকা : সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে মাগুরার দুই তরুণের ঠাঁই হয়েছে। তারা হলেন কাজী আনিসুর রহমান তৈমুর এবং কাজী মিরাজুল ইসলাম ডলার।

    কাজী আনিসুর রহমান তৈমুরের বাড়ি জেলার মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের নাগড়া গ্রামে। অন্যদিকে কাজী মিরাজুল ইসলামের বাড়ি সদর উপজেলা বেরইল পলিতা গ্রামে।

    তারা দু’জনই এর আগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ছিলেন। সে সময় তৈমুর উপ-মানবসম্পদ উন্নয়ন বিষয়ক এবং ডলার মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-সম্পাদকের দায়িত্ব পালন করেন। এরমধ্যে ডলার তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

    আওয়ামী যুবলীগের নবগঠিত কমিটির এই দুই নেতা একই সঙ্গে ঢাকার সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন সুনামের সঙ্গে।

    কাজী আনিসুর রহমান তৈমুর সরকারি তিতুমীর কলেজ থেকে লেখাপড়া শেষে ঢাকার সেন্ট্রাল ল’কলেজ থেকে এলএলবি শেষ করেছেন।

    রাজনৈতিকভাবে আওয়ামী পরিবারের সন্তান তৈমুর জানান, বাবা স্থানীয় আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকলেও তিনি কখনোই পদ পদবির আশা করেনি নি। ২০১২ সালের ১৩ই জুন তার মৃত্যু হয়েছে।

    অপরদিকে কাজী মিরাজুল ইসলাম ডলার সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের আহবায়ক এবং পরবর্তীতে সেখানে সভাপতির দায়িত্ব পালন করেছেন অনেকদিন।

    আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় তৈমুর এবং ডলার দুজনই সন্তুষ্টি প্রকাশ করেছেন। ইতোমধ্যেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়াতে গিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা এবং বঙ্গবন্ধু আদর্শিক রাজনীতি বাস্তবায়নে তারা দু’জনই অঙ্গীকারাবদ্ধ বলে জানান।

    Most Popular

    নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করলেন ভুক্তভোগীর পরিবার

    সুলতান মাহমুদ, জয়পুরহাট প্রতিনিধিঃ ২৪ নভেম্বর, ২০, জয়পুরহাটে শ্লীলতাহানি ও মারধরের মামলা করার পর আসামীরা মামলাটি ধামাচাপা দিতে কাউন্টার মামলা করায় পালিয়ে বেড়াচ্ছেন ভুক্তভোগী...

    কমলগঞ্জে এসিল্যান্ডের ওপর হামলা, গ্রেপ্তার আতঙ্কে  গ্রাম শুন্য নারী পুুরুষ

    রাজন আবেদীন রাজু মৌলভীবাজার প্রতিনিধিঃ গ্রেপ্তার আতঙ্কে মৌলভীবাজারের কমলগঞ্জের রাজকান্দি এলাকার ঘরে ঘরে তালা ঝুলছে। গ্রেপ্তার আতঙ্কে অধিকাংশ বাড়ির পুরুষরা বাড়ি ছাড়া। দিনের বেলায়...

    অনলাইনে জাতীয় পরিচয়পত্রের ভুল সংশোধনের উপায়

    ২০০৮ সাল থেকে জাতীয় পরিচয়পত্র দেওয়া শুরু হয়েছে। শুরু থেকেই পরিচয়পত্রে বিভিন্ন রকম ভুলের অভিযোগ পাওয়া যায়। এসব তথ্যে একবার ভুল হলে নানা...

    নিউ ইয়র্কের প্রথম ও একমাত্র কৃষ্ণাঙ্গ মেয়রের মৃত্যু

    নিউইয়র্ক, ২৪ নভেম্বর- যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের প্রথম ও একমাত্র কৃষ্ণাঙ্গ মেয়র ডেভিড ডিসকিন্স মারা গেছেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৯৩ বছর। বার্ধক্যজনিত...