More
    Home অপরাধ মাদারীপুর গণধর্ষণের শিকার ভিকটিম উদ্ধার ৩ গণধর্ষণকারী আটক

    মাদারীপুর গণধর্ষণের শিকার ভিকটিম উদ্ধার ৩ গণধর্ষণকারী আটক

    মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে গণধর্ষণের শিকার এক গৃহবধূকে (২৮) উদ্ধার করা হয়। এ সময় তিনজন ধর্ষককে আটক করা হয়।

    র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক (সিনিয়র সহকারী পুলিশ সুপার) মো. ইফতেখারুজ্জামান শুক্রবার রাতে এক প্রেস রিলিজের মাধ্যমে জানান, গত ১৩ অক্টোবর ধর্ষণকারী ফারুক হোসেন বেপারীর নেতৃত্বে লিটন হাওলাদার ও তৈয়ব আলী হাওলাদার মাদারীপুর শহরের পানিছত্র এলাকার জুলহাস চৌকিদার এর বাড়ীর ভাড়াটিয়া এক গৃহবধুকে অপহরণ করে সদর উপজেলার কলাগাছিয়া গ্রামে এক ভাড়া বাসায় নিয়ে ভিকটিমকে আটকে রাখে। তিনজন মিলে গত ১৩ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত ঐ ঘরের ভিতর আটকে রেখে ঐ গৃহবধুর ইচ্ছার বিরুদ্ধে জোর করে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে।

    ভিকটিম কৌঁশলে ঘটনার বিষয়টি শুক্রবার সকালে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পকে জানায়। পরে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে ভাড়া বাসা হতে অপহৃত ভিকটিমকে উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত ফারুককে ঘটনাস্থল থেকে আটক করে। পরবর্তীতে গোপণ তথ্যের ভিত্তিতে লিটন ও তৈয়বকেও মাদারীপুর শহরের পানিছত্র এলাকা থেকে আটক করা হয়।

    আটকরা হলো, মাদারীপুর শহরের পানিছত্র এলাকার আ. লতিফ বেপারীর ছেলে ফারুক হোসেন বেপারী (৪৬), মহিষেরচর গ্রামের আ. মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার (৪৯), মহিষেরচর গ্রামের বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার (৪৮)।

    ভিকটিম এবং আটক আসামিদের মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

    র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক (সিনিয়র সহকারী পুলিশ সুপার) মো. ইফতেখারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    Most Popular

    ফ্রান্সের গুরুত্বপূর্ণ বাণিজ্যিক ওয়েবসাইটে বাংলাদেশি হ্যাকারদের সাইবার হামলা

    ঢাকা, ২৫ অক্টোবর- মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে ফ্রান্সের কয়েকটি বাণিজ্যিক ওয়েবসাইট হ্যাক করেছে ‘সাইবার ৭১’ নামে...

    ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড, আইনে পরিণত হচ্ছে অধ্যাদেশ

    ঢাকা, ২৫ অক্টোবর- ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড করে জারি করা অধ্যাদেশেকে আইনে রূপ দিতে ‘নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন, ২০২০’ এর খসড়ার...

    কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধাকে ভূয়া নানা বানিয়ে পোষ্য কোটায় চাকুরী সহকারী শিক্ষিকার

    মোঃ লাতিফুল আজম, কিশোরগঞ্জ নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজলোয় তথ্য গোপন করে প্রতিবেশী বীর মুক্তিযোদ্ধাকে নানা বানিয়ে ভূয়া কাগজপত্র তৈরি করে নাতনির পোষ্য কোটায়...

    নাটোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কারেন্ট জাল ও জাটকা ইলিশ জব্দ

    নাটোর, ২৫ অক্টোবর- নাটোর সদর উপজেলার তেবাড়িয়া হাট থেকে ৭০ কেজি জাটকা ও ১০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই...