More
    Home জাতীয় মসজিদে বিস্ফোরণে মারা গেলেন আরেক মুসল্লি -Deshebideshe

    মসজিদে বিস্ফোরণে মারা গেলেন আরেক মুসল্লি -Deshebideshe


    নারায়ণগঞ্জ, ১৯ সেপ্টেম্বর- নারায়ণগঞ্জের ফতুল্লায় তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় আবদুল আজিজ (৪০) নামের আরও এক মুসল্লির মৃত্যু হয়েছে।

    শনিবার ভোরে সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

    বিস্ফোরণের ঘটনায় বায়তুস সালাত জামে মসজিদের ইমাম ও মুয়াজ্জিন ও শিশুসহ মোট ৩২ জনের মৃত্যু হলো। এছাড়া চিকিৎসাধীন আরও ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

    প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে অর্ধশতাধিক মুসল্লি দগ্ধ হন।

    আরও পড়ুন- মসজিদে বিস্ফোরণে ঘটনার মৃতের সংখ্যা বেড়ে ৩১

    দগ্ধ ব্যক্তিদের মধ্যে ৩৭ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ৩২ জনের মৃত্যু হলো। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন একজন।

    সূত্র: যুগান্তর
    এমএ/ ১৯ সেপ্টেম্বর



    Most Popular

    শার্শায় ইজিবাইকসহ ফেনসিডিল জব্দ, আটক-১

    সোহেল রানা, যশোর প্রতিনিধিঃযশোরের শার্শায় ৭০ বোতল ফেনসিডিলসহ নাজিম উদ্দিন (২১) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় একটি ইজিবাইক জব্দ করা...

    কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে”

    হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ, আইবিএন, যুক্তরাষ্ট্র প্রতিনিধি :বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও কবি সফিক আলম মেহেদী এবং বিটিভির নন্দিত সঙ্গীত শিল্পী শিরিন আক্তার...

    গাইবান্ধায় ট্রেনের ধাক্কায় প্রান গেলে কলেজ পড়ুয়া যুবকের!

    সাকিব হাসান চৌধুরী সাম্য, গাইবান্ধা জেলা প্রতিনিধি : আজ বুধবার (২৮ অক্টোবর) গাইবান্ধার রেললাইনে কানে হেডফোন দিয়ে হাটার সময় ট্রেনের ধাক্কায় প্রান গেল গাইবান্ধা...

    বদলগাছীতে শিশু বলাৎকার

    রহমতউল্লাহ, আশিকুর জামান নুর, বদলগাছী, নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁ জেলা বদলগাছী উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্র (৯) বলাৎকারের অভিযোগ ও এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে...