More
    Home সারাদেশ বাকৃবি'র সিন্ডিকেট সদস্য মনোনীত হলেন মেয়র টিটু

    বাকৃবি’র সিন্ডিকেট সদস্য মনোনীত হলেন মেয়র টিটু

    আরিফ রববানী, ময়মনসিংহ :  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত হয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মো: ইকরামুল হক টিটু। গত ১৩ই আগষ্ট শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ন সচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এদিকে ময়মনসিংহের জনপ্রিয় তরুণ রাজনীতিবিদ ও জনবান্ধব মেয়র ইকরামুল হক টিটু বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ এর সিন্ডিকেট সদস্য মনোনীত হওয়ায় ময়মনসিংহের সর্বস্তরের জনতার মাঝে ব্যাপক আনন্দ উৎসাহের দেখা দিয়েছে।
    অনেকে মেয়রকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানাচ্ছেন। মেয়রের এই অর্জনে তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহের সিন্ডিকেট সদস্য মনোনিত হওয়ায় ফুলের শুভেচ্ছা প্রদান করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারিগণ। ১৭ই আগষ্ট রবিবার বেলা ১১টা ৩০ মিনিটে সিটি মেয়রের দপ্তর কক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে শুভেচ্ছা প্রদান করেন সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীরা।
    এসময় মাননীয় মেয়র বলেন, ‘এ প্রাপ্তি আমার একার নয়- সকলের’। মাননীয় মেয়র কর্মকর্তা-কর্মচারিদের উদ্দেশ্যে আরো বলেন, সিটি কর্পোরেশন মানুষের ভাগ্য উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে থাকে। সেক্ষেত্রে আপনারা অত্যন্ত আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন সেজন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। করোনাকালীন সময়ে সকলের কাজের গুরুত্ব প্রদান করে মেয়র বলেন, করোনা কালীন আমাদের যে প্রচেষ্টা তা অনেকাংশেই সফল হয়েছে আপনাদের কারনে।
    তবে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। আমাদেরও ঘুরে দাঁড়াতে হবে। তিনি আরো বলেন, এখন আগস্ট মাস। এ মাসে জাতির পিতাকে আমারা হারিয়েছিলাম। জাতির পিতার লক্ষ্য ও উদ্দেশ্য ছিল বাংলাদেশকে একটি সুখি ও সমৃদ্ধ দেশে রূপান্তরিত করা।
    আজকে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে সাজিয়ে তোলার জন্য কাজ করে যাচ্ছেন, আমারা প্রত্যেক স্তর থেকে সেই লক্ষ্য অর্জনে যদি কাজ করে যাই অচিরেই বাংলাদেশকে একটি সুখি ও সমৃদ্ধ বাংলাদেশে পরিনত করা সম্ভব হবে।
    মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন স্তরে আমাকে কাজ করার সুযোগ করে দিয়েছেন, এবং সর্বশেষ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় যেটি শুধু বাংলাদেশ নয় বিশ্বে সুপরিচিত এবং স্বনামধন্য প্রতিষ্ঠান।
    সে প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ সৃষ্টি হয়েছে। এটি আমার এবং সকলের জন্য একটি ভালো সুযোগ। মাননীয় মেয়র সকালের সহযোগিতা কামনা করে বলেন, ময়মনসিংহের ধারক ও বাহক এই প্রতিষ্ঠানটির মাধ্যমে ময়মনসিংহের মর্যাদা বহুগুণ বৃদ্ধি পেয়েছে।
    তা যেন আরো বৃদ্ধি করতে পারি এবং মাননীয় প্রধানমন্ত্রীর আস্থার সে প্রতিফলন যেন রাখতে পারি তার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। এ সময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন ছাড়াও তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, সচিব রাজীব কুমার সরকার, সদ্যযোগদানকৃত প্রধান রাজস্ব কর্মকর্তা সেঁজুতি ধর, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহার, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা অসিম সাহা, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার মোঃ রেদাউর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, সহকারী প্রকৌশলী আজহারুল হক, সমাজ কল্যাণ কর্মকর্তা উম্মে হালিমা, খাদ্য ও স্যানিটেশন বিষয়ক কর্মকর্তা দীপক কুমার মজুমদারসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

    Most Popular

    ক্ষোভ বাড়ছে বাংলাদেশসহ মুসলিম দেশগুলোতে, ফরাসিদের বিশেষ সতর্কতা

    ঢাকা, ২৭ অক্টোবর- মহানবী (স)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন এবং ইসলাম ধর্ম নিয়ে ফরাসি প্রেসিডেন্টের বিরূপ মন্তেব্যের জেরে ক্ষোভ বাড়ছে মুসলিমদের মধ্যে। একারণে বাংলাদেশসহ বেশ...

    চুলে রঙ করছেন, বাড়ছে ক্যান্সারের ঝুঁকি!

    ফ্যাশনে প্রিয় তরুণ-তরুণীদের চুলে রঙ এখন অভ্যাসে দাঁড়িয়েছে। কালো চুল দেখতে ভালো হলেও চুল রঙ করা তাদের নেশায় পরিণত হয়েছে। তবে এই চুল...

    ত্রিশালের একজন সফল জনপ্রতিনিধি ও দক্ষ সংগঠক চেয়ারম্যান কামাল

    আরিফ রববানী, ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৩নং কাঠাল ইউনিয়নের উন্নয়নের রুপকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামালের জনপ্রিয়তায় শুকুনের চোখ পড়েছে। আগামী নির্বাচনে...

    কেককাটা ও মিলাদের মাধ্যমে হাইমচরে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    মোঃ জাহিদুল ইসলাম, হাইমচর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাইমচরে জমকালো মনোমুগ্ধকর আয়োজনে কেককাটা, আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৭...