More
    Home সারাদেশ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি -----------খাদ্যমন্ত্রী

    বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি ———–খাদ্যমন্ত্রী

    জনি আহমেদ ঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলাদেশের অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা জননেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। করোনায় বিশ্ব অর্থনীতির বিপর্যয়ে শোকের মাসে শোককে শক্তিতে রূপান্তরিত করে বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধ দেশে পরিনত করাই এখন আমাদের কাজ।

    গতকাল রবিবার বেলা ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত শোক সভায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে খাদ্যমন্ত্রী, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
    তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে সারা জীবন সংগ্রাম করে গেছেন। ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্ন ছিল তাঁর। তাই আমাদের সবার দায়িত্ব হবে জ্ঞান গরিমায় সমৃদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজকে সমাপ্ত করা। তা হলেই শোকের মাসে আমরা চিরঞ্জীব এই মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করতে পারবো।

    উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মনের সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নওগাঁ জেলা পরিষদের সদস্য সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, আব্দুর রহমান, দপ্তর সম্পাদক সরকার কামাল হোসেন।

    নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় শোক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সস্পাদক সুরঞ্জন বিজয়পুরী, চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোকছেদুল আলম, সাধারণ সম্পাদক নিশিরাজ বর্মন, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার (পিন্টু,) নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, পাড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশীদ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর।

    এছাড়া গত ১৫ আগষ্ট শনিবার বেলা ৫টায় আওয়ামী যুব সংঘের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামনের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। টিএলবিতে অবস্থিত আওয়ামী যুব সংঘের নিজস্ব কার্যালয়ে অত্র সংঘের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ।

    সভায় আরো উপস্থিত ছিলেন নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ।

    Most Popular

    সু চির নেতৃত্বাধীন দলের তিন প্রার্থীকে অপহরণ করল আরাকান আর্মি

    নেপিডো, ২০ অক্টোবর- অপহরণ করা হয়েছে মিয়ানমারের নেত্রী অং সান সু চির নেতৃত্বাধীন দলের তিন প্রার্থীকে। পশ্চিমাঞ্চলীয় রাখাইন রাজ্যে থেকে তাদের...

    চাঁদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ শনিবার

    মোঃনজরুল ইসলাম, চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদের শপথগ্রহণ আগামী শনিবার (২৪ অক্টোবর) অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১১টায় চাঁদপুরে শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি...

    সাংস্কৃতিক অঙ্গনের মেধাবী মুখ মাধব চন্দ্র দাস

    রাজু আহমেদ, নাটোর: নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে জন্ম নেয়া মাধব সাংস্কৃতিক অঙ্গনের নক্ষত্র। শুধু নিজ এলাকায় নয়, আলো ছড়াচ্ছেন জেলায় জেলায়। জেলার ব্যপ্তি...

    মূল্যবোধের অবক্ষয়: অনেকখানি পিছিয়ে আছি দেশের প্রচলিত আইন

    মো. জাহাঙ্গীর আলম : সমাজবিজ্ঞানীরা হয়তো ভালো ব্যাখ্যা দিতে পারবেন। তারপরও আমার উপলব্ধি হলো ব্যাপক সামাজিক সচেতনতা অপরাধ কার্যক্রম বিস্তার অনেকাংশে নিরুৎসাহিত করতে পারে।...