More
    Home সারাদেশ ফেনীতে শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী পালিত

    ফেনীতে শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী পালিত

    ফেনী প্রতিনিধি : ফেনীতে জেলা শিশু একাডেমির আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় রবিবার (১৮ অক্টোবর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা,পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

    অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা: সুমনী আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।

    এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম। স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঁঞা।

    জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান প্রধান অতিথির বক্তব্যে বলেন,শেখ রাসেল বঙ্গবন্ধুর খুব প্রিয় সন্তান ছিলেন। শেখ রাসেলের কি অন্যায় ছিলো? হিংস জানোয়াররা ছোট রাসেলকে বাঁচতে দিলো না। এইরকম দুঃখজনক ঘটনা বাংলাদেশের ইতিহাসে আর যেন না ঘটে।


    তিনি আরও বলেন,আমরা শেখ রাসেলকে হারিয়েছি,আর কোন শিশুকে এভাবে হারাতে চাইনা। রাসেল সকল শিশুদের প্রতিনিধিত্ব করছে।

    যতদিন বাংলাদেশ থাকবে ততদিন শিশুদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে শেখ রাসেল।

    অনুষ্ঠানে শিশুদের মাঝে বক্তব্য রাখেন ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল নাঈম, শাহীন একাডেমী স্কুলের শিক্ষার্থী আবদুস ছামি ভূঁঞা।

    শেষে অতিথিবৃন্দ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে শিশুদের আবৃত্তি, চিত্রাংকন, রচনা প্রতিযোগিতায় ৮টি বিভাগের ২৪ জন বিজয়ীর শিশু মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন।

    Most Popular

    আখের পুষ্টিকথা – DesheBideshe

    আখ বা ইক্ষু এই মৌসুমে বেশি পাওয়া যায়। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে এর আঞ্চলিক নাম বিভিন্ন। শর্করা আর চিনিতে পূর্ণ আখ। অতিরিক্ত...

    বন্দরে মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

    ঢাকা : বন্দরে মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে রোজিনা আক্তার রোজি (৩৩) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (২২...

    সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে চালকদের মাদকমুক্ত রাখতে ডোপ টেস্ট

    আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধি:সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সড়কের বিভিন্ন চালকদের, ডোপ টেস্ট করা হয়। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সাতক্ষীরা পুলিশ সুপার, মোহাম্মদ...

    করোনা যুদ্ধের সৈনিক ইউএনও মো. আবদুল মালেক কোভিড- ১৯ আক্রান্ত

    মোঃ রুবেল মিয়া, মির্জাপুর ( টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল মির্জাপুরে করোনা যুদ্ধের যিনি সৈনিক হিসেবে মির্জাপুর উপজেলার সকল শ্রেণির মানুষের চিকিৎসার জন্য অক্লান্ত পরিশ্রম করে...