More
    Home প্রবাস প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসা আবু জাফর রাজুর কাছে ফ্রান্স প্রবাসী সামাদ খাঁন রাজুর...

    প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসা আবু জাফর রাজুর কাছে ফ্রান্স প্রবাসী সামাদ খাঁন রাজুর খোলা চিঠি

    এম এ সালাম বিশেষ প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলার ৪ নং জয়চন্ডী ইউনিয়নের ৪ টি রাস্তার মেরামত ও সংস্করণ প্রসঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২, কুলাউড়া উপজেলার কৃতি সন্তান আবু জাফর রাজুর কাছে সামাজিক যোগাযোগমাধ্যমে খোলা চিঠি লেখেছেন কুলাউড়া উপজেলার ৪ নং জয়চন্ডী ইউনিয়নের ফ্রান্স প্রবাসী সামাদ খাঁন রাজু। তার লেখা খোলা চিঠিটি নিম্নে তুলে ধরা হলো।

    “খোলা চিঠি”। ২৮-০৮-২০২০ইং।🇧🇩❤️🇫🇷
    বরাবর,
    মাননীয় প্রধান মন্ত্রীর প্রটোকল-২,
    জনাব মোং আবু জাফর রাজু।
    কুলাউড়া, মৌলভীবাজার-ঢাকা।
    বিষয় -৪নং জয়চন্ডী ইউনিয়নের ৪ টি রাস্তা মেরামত ও সংস্কার প্রসঁঙ্গে।

    জনাব, বিনীত নিবেদন এই যে, (১নং)-কুলাউড়া উপজেলাধীন কেন্দ্রীয় শহরের পার্শ্ববর্তী ৪ নং জয়চন্ডী ইউনিয়ন ০৯ নং ওয়ার্ডে অবস্থিত ,গাজীপুর হাফিজিয়া মাদ্রাসা ও গুগালীচড়া নদী তীরবর্তী পাশে একটি রাস্তা দীর্ঘদিন যাবত বেহাল অবস্থায় পড়ে আছে -দেখার কেউ নেই।এ রাস্তা দিয়ে ৭ নং সদর কুলাউড়া আংশিক,২ টি ইউনিয়নের মানুষ ,স্কুল-কলেজ, মাদ্রাসার ছাত্র-ছাত্রীসহ প্রায় দুই হাজার মানুষের বেশি যাতায়াত।
    উল্লেখ্য যে , পার্শবর্তী গুগালী নদী থাকায় বর্ষাকালে নদী থেকে উপড়ে পড়া পানি রাস্তায় জমে মানুষ যাতায়াতের অনুপযোগী হয়ে যায় । দিন মজুর মানুষ সহ সর্ব সাধারণ জনগোষ্ঠি অসহায় হয়ে পড়ে।স্থানীয় প্রতিনিধিরা নির্বাচন আসলে রাস্তাগুলো সংস্কার করে দিবেন বলে প্রতিশ্রুতি দিলে ও নির্বাচনের পর তাঁদের খোঁজ-খবর পাওয়া যায়নি বলে এলাকাবসীর দাবী ও দুংখ প্রকাশ করেন।

    (২নং)-কুলাউড়া পৌরসভার নিকটবর্তী দক্ষিণ দানাপুর (কুদদুস মিয়ার বাড়ীর পূর্বদিকে)মেইন রাস্তা থেকে শুরু করে রাস্তাটি উত্তর দানাপুর এর মধ্যে দিয়ে জয়পাশা ও কামারকান্দি মেইন রাস্তায় অবস্থান করছে ।রাস্তাটির অত্যান্ত বেহাল অবস্থা।

    (৩নং)-রংগীরকুল গ্রামের ইকোপার্ক সড়ক এর সংযোগ সড়কটি (বিপুল দাস এর বাড়ী হতে হায়দার আলীর বাড়ী পর্যন্ত)এই ২/১কি:মি: রাস্তাটি দীর্ঘ দিন ধরে সংস্কার বিহীন অবস্থায় রয়েছে।বর্ষা মৌসুমে জন-সাধারণ যাতায়াতে রাস্তাটি অনুপযোগী হয়ে যায়।
    (৪নং)-কুলাউড়া শহরের মেইন সড়ক থেকে রাস্তাটি জনাব মোং আবু জাফর রাজু সাহেবের বাড়ী ঘেঁষে, পূর্বদিকে দতরমুড়ী ,দানাপুর হয়ে গাঘটিয়া গ্রামের যে মেইন রাস্তাটি ঘাগটিয়া হয়ে মেহেদীবাগ চা বাগানে অবস্থান করছে – সেই রাস্তাটি প্রশস্তকরণ ও সঠিক মেরামত -ইউরোপ ,আমেরিকা ,লন্ডন ,মধ্যপ্রাচ্যসহ সকল প্রবাসী ও এলাকাবাসী সকলের বহু দিনের প্রাণের দাবী।

    তাই সার্বিক দিক বিবেচনা করে ,দ্রুত রাস্তাগুলো সংস্কার ও প্রশস্ত করণ করার জন্য ,সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর প্রটোকল অফিসার -২ ,জনাব মোং আবু জাফর রাজু সাহেব এর প্রতি দৃষ্টি আকর্ষন করছি এবং সুপারিশক্রমে বিনীতভাবে অনুরোধ করছি।
    বিনীত
    এলাকাবাসীর পক্ষে,
    সামাদ খাঁন রাজু , প্যারিস-ফ্রান্স।

    Most Popular

    এশিয়ার প্রথম নারী ডিজেল রেল ইঞ্চিন চালক মুমতাজ

    এশিয়ার প্রথম নারী ডিজেল রেল ইঞ্চিন চালক হলেন মুমতাজ। তিনি ১৯৯৫ সালে লিমকা বুক অফ রেকর্ডস-এ স্বীকৃতিপ্রাপ্ত। এখানেই শেষ নয়, মুমতাজই...

    যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবরের সামনে নতুন লক্ষ্য

    ঢাকা, ১ নভেম্বর- বাংলাদেশকে প্রথমবারেরমত বিশ্বজয় করার গৌরব এনে দিয়েছিলেন তিনি এবং তার নেতৃত্বাধীন যুব ক্রিকেট দল। সেই আকবর আলী এখন নিজেকে গড়ে...

    স্ত্রীর মর্যাদা আদায়ে স্বামীর বাড়িতে অনশন করছে স্ত্রী!

    মৌলভীবাজার, ১ নভেম্বর- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় স্ত্রীর মর্যাদা আদায়ে স্বামীর বাড়িতে অনশন করছে এক স্ত্রী। শ্রীমঙ্গল উপজেলার উত্তরসুর গ্রামের এক...

    টাকা শোধ দিতে না পারায় মহিলার শিশুকে সিগারেটের ছ্যাঁকা

    নয়াদিল্লি, ৩১ অক্টোবর- মা টাকা ধার নিয়েছিল। সময়মতো দিতে পারেনি। আর সে কারণে তাঁর দু’‌বছরের কন্যা সন্তানের উপরেই অকথ্য অত্যাচার করার...