More
    Home জাতীয় প্রথম ডেটে কেমন হবে আপনার ফ্যাশন

    প্রথম ডেটে কেমন হবে আপনার ফ্যাশন


    ডেটিং। শব্দটার মধ্যে সবসময় একটা উত্তেজনা লুকিয়ে থাকে। সঙ্গীর সঙ্গে ওই বিশেষ দিনের বিশেষ মুহূর্তটুকুতে দু’জনেই চায় একটু আলাদা করে মনে রাখতে। তাই দিনটার অপেক্ষা যেমন থাকে তেমন চিন্তাও কম থাকে না। সবথেকে বেশি যে চিন্তাটা মাথায় আনাগোনা করে সেটা হল, পারফেক্ট ডেটে কেমন হবে আপনার ফ্যাশন। প্রথম ডেটেই সঙ্গীর মনে জায়গা দখল করতে রইল এক্সপার্টদের টিপস।

    প্রথম ডেটে পারফেক্ট দেখাতে ওয়ারড্রব খুলে চোখ বন্ধ করে বের করে ফেলুন সবথেকে ভালো পোশাকটা। তবে অবশ্যই মাথায় রাখতে হবে সেই আউটফিট যেন আপনি যে জায়গায় যাচ্ছেন তার সঙ্গে মানানসই হয়। কারণ আপনার পার্টনারের কাছে প্রথম ইমপ্রেশন ফেলবে আপনার বাইরের লুক।

    এমন পোশাক বাছুন যা আপনি সহজে ক্যারি করতে পারেন। আপনাকে চনমনে ও ফ্রেশ দেখাবে। ফ্যাশনেবল দেখাতে গিয়ে আনকমফর্টেবল হয়ে পড়েন এমন কোনও পোশাক পরবেন না।

    যে পোশাকে আপনাকে স্মার্ট ও সেক্সি দেখায় সেটাই বাছুন । তবে খুব ছোটোখাটো পোশাক না পরাই ভালো।

    আরও পড়ুন: ‘লং-ডিস্টেন্স’ সম্পর্কে যা করা ঠিক বা ভুল

    পারফেক্ট আউটফিট বাছতে গিয়ে চলতি ট্রেন্ডের দিকে বেশি ঝুঁকবেন না। এতে আপনার ফ্যাশন খারাপ হতে পারে। তাই ট্রেন্ড না ফলো করে নিজের স্টাইলে সাজুন।

    পোশাকের পর আসা যাক মেকআপে। কখনই লাউড মেকআপ করবেন না। ময়শ্চারাইজ়ার এড়িয়ে চলুন। আই মেকআপের সঙ্গে ঠোঁটের মেকআপের যেন সামঞ্জস্য থাকে। নেলপলিশের রঙের দিকেও নজর রাখবেন।

    জামাকাপড়, মেকআপ তো গেল। এবার কেমন হবে হেয়ারস্টাইল? হেয়ারস্টাইল যতটা নরমাল হয় ততটাই ভালো। তবে ডেটের একদম আগে হেয়ারকাট করাবেন না।

    বেশি জুয়েলারি না পরাই ভালো।

    এম এন / ১৭ অক্টোবর



    Most Popular

    তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় চট্টগ্রাম প্রেসক্লাবে দোয়া মাহফিল

    চট্টগ্রাম : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তথ্যমন্ত্রীর আশু রোগমুক্তি কামনায় আজ দোয়া মাহফিল ও মুনাজাতের আয়োজন করা হয়। দোয়া...

    কিশোরগঞ্জে আগুনে পুড়ে গেছে ৪ ভাইয়ের বাড়ী,১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

    মোঃ লাতিফুল আজম, কিশোরগঞ্জ নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের রূপালী কেশবা গ্রামে একই পরিবারের ৪ ভাইয়ের বাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। এতে...

    এমভি আব-এ জমজম লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার

    চাঁদপুর, ২৩ অক্টোবর- চাঁদপুরে যাত্রীবাহী এমভি আব-এ জমজম লঞ্চের দ্বিতীয় তলার স্টাফ কেবিন থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। গতকাল...

    দৌলতখানে বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর জন্মদিন পালিত

    মোঃ ছিদ্দিক ভোলা প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর রাজনৈতিক সচিব ও ৬৯ এর গন অভ্যুথানের মহানায়ক, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক...