More
    Home অপরাধ পেকুয়ায় ৯ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করল বিবাহিত যুবক

    পেকুয়ায় ৯ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করল বিবাহিত যুবক

    পেকুয়া প্রতিনিধি : পেকুয়ায় সুমি আক্তার (১৬) নামের এক নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে এক বিবাহিত যুবকের বিরুদ্ধে। সুমি আক্তার উপজেলার সদর ইউনিয়নের রোকেয়া বেগমের মেয়ে।

    অভিযুক্তরা হলেন, একই ইউনিয়নের মিঠাবেপারী পাড়া এলাকার ফরিদ আহমদের ছেলে রানা (২১) ও মৃত গোলাম রহমানের ছেলে ফরিদ আহামদ (৪৮)।

    অভিযোগ সূত্রে জানা যায়, রোকেয়া বেগমের স্বামীর সাথে বিচ্ছেদ হয় । তাদের সংসারে ছিল সুমি আক্তার নামের একটি মেয়ে সন্তান। মেয়েটা নিয়ে চলছিল তার সংসার। মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করতে মেয়েকে রোকেয়ার বাপের বাড়ি রেখে চলে যায় চট্টগ্রামের গার্মেন্টসে পোষাককর্মীর কাজ করত। সেই গার্মেন্টসের যা বেতন পেত তা দিয়ে মেয়ের পড়ালেখা খরচসহ বরণপোষণ চালাত। কিছুদিন যাবত থেকে প্রতিনিয়ত মেয়েকে স্কুলে, কোচিং সহ নানা প্রয়োজনে বের হলেই পথেঘাটে উত্ত্যক্ত করতো অভিযুক্ত রানা। রানা বিভিন্ন সময়ে মেয়ের বাড়ির সামনে এসে চিৎকার করে করে জনসম্মুখে অশ্লীল কথাবার্তা বলত। সবশেষ গত ০৬ই সেপ্টেম্বর মা রোকেয়ার অনুপস্থিতির খবর পেয়ে রাত দেড়টার দিকে একটি সিএনজি চালিত অটোরিকশায় করে অভিযুক্ত রানাসহ আরো দু’তিন জনের একটি সংঘবদ্ধ একটি দল সুমিকে জোরপূর্বক তুলে নিয়ে যায় অজ্ঞাতস্থানে। এসময় তার গলায় থাকা একটি চেইন ও কানে থাকা একজোড়া কানের ফুল সাথে নিয়ে যায়। যার অানুমানিক বাজার মূল্য ৪২ হাজার টাকা।
    অভিযোগে আরো জানা যায় অভিযুক্ত রানা একজন বিবাহিত। সুমির পরিবার খুব শঙ্কায় দিন যাপন করছেন ধর্ষণের মত ঘটনা ঘটিয়ে বড় কোন ঘটনা হচ্ছে কিনা তা নিয়ে। এ অবস্থায় সুমি আক্তারকে অভিযুক্ত রানার হাত থেকে উদ্ধার করতে স্থানীয় প্রশাসনের কাছে আবেদন করছেন।

    অভিযুক্ত রানার পিতা ফরিদ আহমদ অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ছেলের রানার সাথে ঐ মেয়ের প্রেমের সম্পর্ক ছিল বলে শুনেছি। সম্পর্ক না করতে নিষেধ করার পর সে মেয়ের সাথে রানার সম্পর্ক ছিল না। আমাকে ও ছেলেকে হয়রানি করতে এসব কাল্পনিক অভিযোগ করছে।

    পেকুয়া থানার ওসি কামরুল আজম অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণের অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    Most Popular

    বাংলাদেশের ব্যানকোভিড ভ্যা.কসিন নিতে আগ্রহী নেপাল

    ঢাকা, ২২ অক্টোবর- দেশীয় গ্লোব বায়োটেকের ব্যানকোভিড ভ্যা.কসিনের দাম হতে পারে প্রায় সাড়ে তিন হাজার টাকা। এটি সফল হলে বাংলাদেশের চাহিদা মেটানোর পরই...

    আখের পুষ্টিকথা – DesheBideshe

    আখ বা ইক্ষু এই মৌসুমে বেশি পাওয়া যায়। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে এর আঞ্চলিক নাম বিভিন্ন। শর্করা আর চিনিতে পূর্ণ আখ। অতিরিক্ত...

    বন্দরে মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

    ঢাকা : বন্দরে মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে রোজিনা আক্তার রোজি (৩৩) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (২২...

    সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে চালকদের মাদকমুক্ত রাখতে ডোপ টেস্ট

    আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধি:সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সড়কের বিভিন্ন চালকদের, ডোপ টেস্ট করা হয়। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সাতক্ষীরা পুলিশ সুপার, মোহাম্মদ...