More
    Home সারাদেশ পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে দেশকে উন্নয়নে এগিয়ে নিতে নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে- বাবুল

    পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে দেশকে উন্নয়নে এগিয়ে নিতে নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে- বাবুল

    আরিফ রববানী, ময়মনসিংহ : জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল বলেছেন-পল্লীবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে জাতীয় পার্টির রাজনীতি করছি। পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের প্রয়োজনে নিজেকে উৎসর্গ করে দিতে প্রস্তুত রয়েছি। আর পল্লীবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে হলে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে শক্তিশালী করতে হবে।

    তিনি শুক্রবার ২ অক্টোবর বিকালে ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ নং বওলা ইউনিয়নের পুরাতন ভবন প্রাঙ্গনে উপজেলা জাতীয় তরুন পাটির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    তিনি বলেন-পল্লীবন্ধুর আদর্শ কে বুকে ধারণ করে মানবসেবায় নিজেকে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত উৎসর্গ করে যেতে চাই। সে লক্ষে তিনি সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেন। তিনি আরো বলেন-জাতীয় পার্টির কার্যক্রম কে গতিশীল করার দায়িত্ব জাতীয় পার্টির নেতাকর্মীর নেতাকর্মীদের। আর ময়মনসিংহে সে কাজটি করছে পার্টির সহযোগী অঙ্গসংগঠন জাতীয় তরুণ পার্টির নেতাকর্মীরা। জাতীয় পার্টির প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট নায়ক মরহুম আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে দলের কার্যক্রম কে শক্তিশালী ও তরান্বিত করতে জাতীয় তরুণ পার্টি যে ভাবে কাজ করছে তা অত্যন্ত প্রশংসনীয়।

    ফুলপুর উপজেলা জাতীয় তরুন পাটির আহবায়ক মো: উজ্জল খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশের উদ্ধোধন করেন জেলা জাতীয় তরুন পাটি ময়মনসিংহ জেলা শাখার তরুণ রাজনীতিবিদ পল্লীবন্ধুর আদর্শের সৈনিক আহবায়ক কাউছার আহমদ। উদ্ভোধনী বক্তব্যে তিনি- ময়মনসিংহ জেলায় জাতীয় পার্টির রাজনীতিকে শক্তিশালী করতে জাতীয় পার্টির মানবিক নেত্রী ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ও কেন্দ্রীয় জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ফখরুল ঈমাম এর নেতৃত্বে জাতীয় তরুণ পার্টির সকল নেতৃবৃন্দ কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

    জাতীয় তরুন পাটি ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম বুলেটের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক জেলা জাতীয় পাটির সহ সভাপতি নুর মোহাম্মদ নুরু, দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য সহিদ আমিনী রুমি, আবুল কাশেম, জেলা যুগ্ম প্রচার সম্পাদক প্রিন্স দুলাল, বওলা ইউনিয়ন তরুন পাটির সাধারন সম্পাদক ড: আব্দুছ সালাম সহ তারাকান্দা ও ফুলপুর উপজেলার নেতৃবৃন্দ।

    সমাবেশ শুরুতেই প্রয়াত মরহুম সাবেক রাষ্ট্রপতি জাতীয় পাটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং সাবেক এই রাষ্ট্রপতির সম্মানে তার প্রতি জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

    প্রধান অতিথি তার বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল বলেন- প্রয়াত রাষ্ট্র নায়ক মরহুম আলহাজ্ব হুসাইন মুহম্মদ এরশাদ এই দেশের ভাগ্য উন্নয়নে তিনিই উপজেলা পরিষদের বাস্তবায়ন করেন। তিনি বলেন- এদেশে যা উন্নয়ন কর্মকান্ড হয়েছে তা একমাত্র আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের সময়েই হয়েছে। চার পাশে যা উন্নয়ন দেখছেন সবই পল্লী বন্ধুর অবদান। তিনি আগামী দিনে-মহান মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়নে পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের এরশাদের স্বপ্ন পুরণে এ দেশের উন্নয়নে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম কে শক্তিশালী করতে জাতীয় পার্টির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

    Most Popular

    করোনাভাইরাস আক্রান্ত বাংলাদেশীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদানে সৌদি সরকারকে ধন্যবাদ জানালেন রাষ্ট্রদূত ড. জাবেদ পাটোয়ারী

    মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় ঃ-২১ অক্টোবর, ২০২০; সৌদি আরবে বসবাসরত বাংলাদেশীসহ সকল অভিবাসীদের করোনা ভাইরাসের ফ্রি চিকিৎসা সেবা প্রদানের জন্য সৌদি আরবের বাদশাহ সালমান...

    সিরাজগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ

    আবীর হোসাইন শাহীন , সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়নে - "মা ইলিশ সংরক্ষণ অভিযানের জন্য-নিবন্ধিত জেলেদের মধ্যে জন পরিবারে ২০...

    ভারত-বাংলাদেশের মধ্যে নতুন রেলপথ উদ্বোধন করবেন দু’দেশের প্রধানমন্ত্রী

    ঢাকা, ২১ অক্টোবর- ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, বাংলাদেশের সঙ্গে ভারতের সর্ম্পক অনেক গভীর-অকৃত্রিম। ভারত বাংলাদেশের উন্নয়নেও সহযোগিতা করছে। ভারতীয় অর্থায়নে বাংলাদেশ...

    আশাশুনির বৈকরঝুটি গ্রামের চন্দ্র শেখরহত্যায় মোবাশ্বের গ্রেফতার

    আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধি ঃ আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বৈকরঝুটি গ্রামে চন্দ্র শেখর হত্যা মামলায় মোবাশ্বের হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোবাশ্বেরের...