More
    Home সারাদেশ নৌকায় ভোট চাইলেন এমপি প্রার্থী মনুর পুত্র কাজী রনি!

    নৌকায় ভোট চাইলেন এমপি প্রার্থী মনুর পুত্র কাজী রনি!

    নিজস্ব প্রতিবেদক : ঢাকা ৫ উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুর নৌকার প্রতীকের জন্য সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইলেন তার সুযোগ্য পুত্র কাজী রনি।

    আজ যাত্রাবাড়ী-ডেমরা এলাকার সাধারণ মানুষের কাছে গিয়ে তিনি নৌকার জন্য ভোট চান।

    এদিকে নৌকার পক্ষে ভোট চাওয়ার এ প্রচার-প্রচারণার নেতৃত্বদেন তার চাচাত (বড়) ভাই কাজী অঞ্জন।

    এ সময় উপস্থিত ছিলেন, কাজী রবিন, কাজী সঞ্জয়, আকিব, মুন্না, ফাহাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

    ভোটারদের কাছে ভোট চাইতে গিয়ে কাজী রনি বলেন, আপনারা জানেন ১৭ ই অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে। এ নির্বাচনে দয়া করে আপনারা ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকার প্রতীকে একটি ভোট দিবেন।

    তিনি বলেন, আপনারা জানেন, আমার বাবা কাজী মনিরুল ইসলাম মনু কেমন মানুষ। তিনি সবসময় আপনাদের পাশে থেকে সেবা করে যাওয়ার চেষ্টা করেছেন। এই উপ-নির্বাচনে আমার পিতা যাতে এমপি হয় সেজন্য আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। আপনারা আগে যেমন সুখ-দুঃখের বাবাকে পাশে পেয়েছেন, বাবা বিজয়ী হলে ইনশাআল্লাহ সব সময় তাকে আপনাদের পাশে পাবেন।

    কাজী রনি বলেন, আমার বাবাকে সংসদ সদস্য হিসেবে আপনারা একটিবার সুযোগ দিবেন। আপনাদের পাশে অতীতে তিনি যেভাবে ছিলেন একজন জনপ্রতিনিধি হওয়ার পর তাকে ঠিক সেই ভাবে পাবেন ইনশাল্লাহ।

    তিনি বলেন, আমার বাবা সততা, স্বচ্ছতা, মানবতা, উদারতা ও আপনাদের সহযোগিতা নিয়েই এগিয়ে যেতে চাই। আশা করি আপনারা তার পাশে থাকবেন।

    এ প্রচার প্রচারণার সময় অসংখ্য ভোটাররা নৌকার প্রতীকে ভোট দেওয়ার জন্য তাকে আশ্বস্ত প্রকাশ করেন।

    এদিকে এলাকার সাধারণ মানুষ এমপি পুত্রকে কাছে পেয়ে তারা সুখ-দুঃখের কথা তার সঙ্গে শেয়ার করেন। কাজী রনিও অসহায় সাধারণ মানুষের সুখ-দুঃখের ভাগীদার হয়ে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

    Most Popular

    ২১ ঘণ্টা পর জঙ্গল থেকে নারীর মরদেহ উদ্ধার

    গাজীপুর, ২৬ অক্টোবর- গাজীপুরের কালিয়াকৈরে মোবাইল ফোনে ডেকে নিয়ে জেসমিন আক্তার (২৬) নামে এক নারীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি দিনাজপুরের...

    কিশোরগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান আনিছ

    মোঃ লাতিফুল আজম, কিশোরগঞ্জ নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সকল পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ। রবিবার দিনব্যাপী বিভিন্ন পূজা...

    কলাপাড়ায় পূজা মন্ডপ পরিদর্শন করেন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফিরোজ সিকদার

    মো. ওমর ফারুক কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ সনাতন হিন্দু ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে কলাপাড়ায় পূজা মন্ডপ পরিদর্শন করেন পটুয়াখালী জেলা পরিষদের সদস্য,...

    ময়মনসিংহ সদরে দিনব্যাপী ইউএনও’র ব্যাপক কর্মতৎপরতা।

    আরিফ রববানী, ময়মনসিংহ : ময়মনসিংহ সদরে রবিবার দিন ভর ব্যাপক কর্মতৎপরতায় কাটিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার। সারাদিন বিভিন্ন ইউনিয়নে উন্নয়ন প্রকল্প পরিদর্শনসহ ময়মনসিংহ জেলার সম্মানিত...