More
    Home অপরাধ নিয়ামতপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা মামলা, মামলা তুলে নিতে হুমকি

    নিয়ামতপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা মামলা, মামলা তুলে নিতে হুমকি

    নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ ‘ধর্ষণ চেষ্টা মামলা তুলে নিতে হবে। নইলে ঘরে আগুন জ্বালিয়ে খুন-জখম করা হবে।’ নওগাঁর নিয়ামতপুরের বাহাদুরপুর ইউনিয়নের মহিষকুড়ি গ্রামে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি একই গ্রামের রহিদুল ইসলামের ছেলে সাফিউল ইসলাম (১৫) জামিনে ছাড়া পেয়ে বাদীকে এভাবেই হুমকি দিয়েছেন। বাদী নিরাপত্তা চেয়ে গত ৪ নভেম্বর বুধবার নিয়ামতপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

    নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) হুমায়ন কবির জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
    ‘বাদী মামলার এজাহার ও জিডিতে উল্লেখ করেছেন, বাদীর স্বামী বিদেশ থাকে। তাঁর এক মেয়ে ও এক ছেলে। মেয়ে ও ছেলেকে নিয়ে শশুড়বাড়ী থাকেন। বাদী আসামী সাফিউল ইসলামের মায়ের কাছ থেকে প্রতিদিন গরুর দুধ নেওয়ার জন্য আসামীর বাড়ীতে যায়।

    গত ১৬ অক্টোবর শুক্রবার বিকেল ৫টায় বাদী নিজে না গিয়ে সেদিন ৬ বছরের মেয়ে ও ৫ বছরের আরেক মেয়ে আসামীর বাড়ীতে গরুর দুধ নিতে পাঠালে রহিদুল ইসলামের ছেলে আসামী সাফিউল ইসলাম (১৫) ঐ শিশু দুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক শিশু কোন রকম পালিয়ে আসলেও আরেক শিশুকে পুনরায় ঘরের মধ্যে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

    শিশুটি ধস্তাধস্তি করে কাঁদতে কাঁদতে কোন রকমে পালিয়ে আসে। পরদিন ১৭ অক্টোবর শিশুটির মা বাদী হয়ে নিয়ামতপুর থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধনী-৩) এর ৯ (৪) (খ) ধারায় একটি মামলা দায়ের করেন।
    পুলিশ আসামিকে ঐদিনই গ্রেপ্তার করে। কিন্তু ২দিন পরই ১৯ অক্টোবর আসামী জামিনে ছাড়া পায়।

    জামিনে ছাড়া পাওয়ার পর থেকে আসামী ও আসামীপক্ষের লোকজন ও আত্মীয়স্বজন মামলা তুলে নেওয়ার জন্য ও মিমাংসা করার জন্য বাদীকে চাপ দিতে থাকেন।

    বাদী আরও জানান, আসামি প্রাণনাশের হুমকি দেওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছেন। ঘটনাটি তিনি তাৎক্ষণিক তাঁর আইনজীবীকে জানালে তিনি থানায় জিডি করার কথা বলেন।

    Most Popular

    বঙ্গবন্ধু শোষিতদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য সারা জীবন লড়াই সংগ্রাম করে গেছেন -খাদ্যমন্ত্রী

    জনি আহমেদ, নিয়ামতপুর প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শোষিতদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য সারা জীবন লড়াই সংগ্রাম করে গেছেন। আমরা তারই আদর্শের সৈনিক। আমরাও বঙ্গবন্ধুর আদর্শকে মেনে...

    নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করলেন ভুক্তভোগীর পরিবার

    সুলতান মাহমুদ, জয়পুরহাট প্রতিনিধিঃ ২৪ নভেম্বর, ২০, জয়পুরহাটে শ্লীলতাহানি ও মারধরের মামলা করার পর আসামীরা মামলাটি ধামাচাপা দিতে কাউন্টার মামলা করায় পালিয়ে বেড়াচ্ছেন ভুক্তভোগী...

    কমলগঞ্জে এসিল্যান্ডের ওপর হামলা, গ্রেপ্তার আতঙ্কে  গ্রাম শুন্য নারী পুুরুষ

    রাজন আবেদীন রাজু মৌলভীবাজার প্রতিনিধিঃ গ্রেপ্তার আতঙ্কে মৌলভীবাজারের কমলগঞ্জের রাজকান্দি এলাকার ঘরে ঘরে তালা ঝুলছে। গ্রেপ্তার আতঙ্কে অধিকাংশ বাড়ির পুরুষরা বাড়ি ছাড়া। দিনের বেলায়...

    অনলাইনে জাতীয় পরিচয়পত্রের ভুল সংশোধনের উপায়

    ২০০৮ সাল থেকে জাতীয় পরিচয়পত্র দেওয়া শুরু হয়েছে। শুরু থেকেই পরিচয়পত্রে বিভিন্ন রকম ভুলের অভিযোগ পাওয়া যায়। এসব তথ্যে একবার ভুল হলে নানা...