More
    Home করোনা : লাইভ আপডেট নিয়ামতপুরে আরো নতুন করে ৪ জন করোনা আক্রান্ত

    নিয়ামতপুরে আরো নতুন করে ৪ জন করোনা আক্রান্ত

    জনি আহমেদ ঃ নওগাঁর নিয়ামতপুরে আরো নতুন করে ৪ জনের দেহে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছে। এ নিয়ে নিয়ামতপুর উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৮ জনে। ইতি মধ্যে পূর্বের ৩৮ জন করোনা রোগী সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবন যাপন শুরু করেছেন। ১ জন মারা গেছেন।

    নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন বলেন, নিয়ামতপুর উপজেলায় আবারও নতুন করে ৪ জনের দেহে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছে। ৪ জনের মধ্যে ৪ জন হচ্ছেন উপজেলার সদর ইউনিয়নের বালাহৈর গ্রামের বাসিন্দা, ৩জন একই পরিবারের সদস্য। নিয়ামতপুর উপজেলায় বর্তমানে ১৯ জন করোনা রোগী রয়েছেন। এর মধ্যে নতুন করে ৪ জন এবং পূর্বের ১৫ জন, পূর্বের ১৫ জনের মধ্যে ১৫ জন পুরোপুরি সুস্থ্য রয়েছেন।
    উপজেলা স্বাস্থ্য বিভাগ জানান, নতুন আক্রান্ত ৪ জনের মধ্যে ২৯ জুলাই এর রির্পোটে ১ জন ১ আগষ্ট এর রির্পোটে ৩জন।

    নিয়ামতপুর উপজেলায় আজ ৩ আগষ্ট সোমবার পর্যন্ত সর্বমোট ৬শ ৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে সবগুলোই রির্পোট এসেছে। আজকালের মধ্যে ১০/১২ জনের সুস্থ্যতা ঘোষনা করা হবে। সর্বশেষ নমুনা সংগ্রহ করা হয়েছিল ২৯ জুলাই ৮জনের। সর্বশেষ রির্পোট এসেছে ১ আগষ্ট সন্ধ্যায়। এ রির্পোটে আক্রান্ত হয়েছে ৪জন।
    সারাদেশে কমিউনিটি ট্রান্সমিশনের মাধ্যমে করোনার শনাক্তের পরিমান অসম্ভব রকম পরিমাণে বাড়লেও নিয়ামতপুর উপজেলায় অনেকেই স্বাস্থ্যবিধি মানছেন না, এই অবস্থায় দ্রুত পদক্ষেপ গ্রহণ করা না হলে পরিস্থিতি আরো ভয়াবহ রূপ নিতে পারে বলে মনে করেন সংশ্লিষ্ট মহল।

    Most Popular

    দৌলতখানে পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ আহত-১০

    মোঃ ছিদ্দিক ভোলা প্রতিনিধি : ভোলার দৌলতখানে পৌর নির্বাচনের প্রচারনাকে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ইটপাটকেল নিক্ষেপ, দাওয়া পাল্টা...

    মক্কার আকাশে উঠিল প্রদীপ্ত রবি

     আনোয়ার শাহাদাত ********************************** ঘোর অমানিশার দিনে এলে তুমি ধরনীর বুকে উজ্জ্বল আলোর ঝলকানি লাগলো সবার চোখে, মৃতপ্রায় ধরনী গেয়ে উঠলো তব জাগরণী গান মানবতার তরে তাঁকে পাঠালেন আল্লাহ মহান। মক্কার আকাশে ভেদিয়া সেদিন উঠিল যে রবি দ্যুতি ছড়ালো বিশ্বব্যপী তিনি মানবতার কবি, মরুভূমির তপ্ত বালুকায় ফুটলো মনোরম ফুল সৃষ্টির মাঝে নেই যে কিছু আর তাঁর সমতুল। সূর্যদীপ্ত চেহারা মুবারক এলো যেদিন ধরনীতে কে যেন দিল ফুঁক ফার্সের অগ্নিমন্দিরের অগ্নিতে, কাবাভ্যন্তরে মুর্তিগুলো পড়লো লুটিয়ে সিজদাতে এলেন আছিয়া, মরিয়াম মা আমেনার ঘরেতে। খুশির কল্লোল উঠিল সেদিন আসমান-জমিনে রহমতের ফল্গুধারা বহিল সমগ্র সৃষ্টি জাহানে, জাহেলিয়াতের সকল অন্ধকার হয়ে গেলো দূর আলোকোজ্জ্বল হলো ধরনী পেয়ে প্রিয় নবীর নূর।

    চট্টগ্রামে নির্বাচন: একটি ছাড়া সব কটিতেই নৌকার জয়

    চট্টগ্রাম, ২১ অক্টোবর- চট্টগ্রামে ইউনিয়ন পরিষদের সাধারণ ও উপ নির্বাচনে চেয়ারম্যান পদে এক ইউনিয়ন ছাড়া সবকটি ইউনিয়নে জয় পেয়েছেন আওয়ামী লীগের...

    ‘আমি সুস্থ, আপাতত বিশ্রামে থাকব’, করোনা জয় করে বললেন দিলীপ ঘোষ

    কলকাতা, ২১ অক্টোবর- করোনাকে (Coronavirus) হারিয়ে বাড়ি ফিরলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মঙ্গলবার সকালেই হাসপাতাল থেকে ছুটি দেওয়া...