More
    Home জাতীয় নারী পাচারকারী চক্রের প্রধান গ্রেপ্তার, ৩ নারী উদ্ধার

    নারী পাচারকারী চক্রের প্রধান গ্রেপ্তার, ৩ নারী উদ্ধার

    ঢাকা, ০৯ সেপ্টেম্বর- সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের প্রধান সিরাজুল ইসলাম সিরাজকে (৪২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এ সময় পাচারের উদ্দেশ্যে অপহৃত তিন নারীকে উদ্ধার করা হয়েছে।

    বুধবার দুপুরে তাকে আদালতে পাঠিয়েছে সাভার থানা-পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

    গ্রেপ্তার সিরাজুল ইসলাম যশোরের অভয়নগর থানার রাজারঘাট এলাকার আব্দুল আজিজ বিশ্বাস। উদ্ধারকৃত তিন নারীর একজনের বয়স ২২, আরেকজনের ২৯ এবং অন্যজনের বয়স ২৭ বছর।

    র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় পাচারের উদ্দেশ্যে তিন নারীকে গাড়িতে ওঠানোর সময় সিরাজুল ইসলাম সিরাজকে আটক করা হয়। এ সময় ওই তিন নারীকে উদ্ধার করা হয়।

    সিরাজুল ইসলাম চাকরি দেওয়ার নামে অসহায় নারীদের বিদেশে পাচার করত। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

    র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সিরাজ নামের আন্তর্জাতিক পাচার চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করে মামলা দায়েরের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সে দীর্ঘ দিন ধরে ভারতে নারী পাচার করে আসছিল।

     

    Most Popular

    ফ্রান্স সরকারকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে: বাবুনগরী

    ঢাকা, ২৬ অক্টোবর- ফ্রান্সের প্যারিসে দেয়ালে দেয়ালে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের কড়া সমালোচনা করে এর তীব্র নিন্দা ও...

    ত্রিশালে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও।

    আরিফ রববানী, ময়মনসিংহ : ত্রিশালে আজ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার, ত্রিশাল জনাব মোস্তাফিজুর রহমান পৌরসভাসহ উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি...

    শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের আরিফ

    জেলা প্রতিনিধি: হিন্দুদের সবচেয়ে বড় এ ধর্মীয় উৎসব উপলক্ষে পটুয়াখালী জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ শুভেচ্ছা জানানোর পাশাপাশি উৎসবের সফলতা প্রত্যাশা...

    দুদকের মামলায় প্রকৌশলীর ১০ বছর জেল

    ঢাকা, ২৬ অক্টোবর- দুদকের দায়ের করা জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় সিভিল অ্যাভিয়েশনের এক নির্বাহী প্রকৌশলীর ১০ বছর কারাদণ্ড দিয়েছেন আদালত।...