More
    Home Lead News 2 ধুনটে বিধবা ভিক্ষুককে ধর্ষণে ব্যর্থ হয়ে খুন, গ্রেফতার- ২

    ধুনটে বিধবা ভিক্ষুককে ধর্ষণে ব্যর্থ হয়ে খুন, গ্রেফতার- ২

    মোঃ হেলাল উদ্দিন সরকার ,ধুনট বগুড়া থেকেঃ বগুড়ার ধুনটে ভিক্ষুক হাসিলা বেওয়াকে (৪১) ধর্ষণে ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে খুন করার কথা স্বীকার করেছে গ্রেফতারকৃত দুই আসামি। ১৮ অক্টোবর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে তারা এ হত্যার দায় স্বীকার করে।

    গ্রেফতারকৃতরা হলেন – উপজেলার কালের পাড়া ইউনিয়নের আনার পুর কচু গাড়ি গ্রামের সামছুল মন্ডলের ছেলে বাদশা আলম (২৮) এবং একই এলাকার আনার পুর হঠাৎ পাড়ার বাদু মন্ডলের ছেলে ফজলুল হক। উভয়ই সি এন জি চালিত অটোরিকশা চালক।

    মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আকবর আলী ১৮ অক্টোবর এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। বগুড়া আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খালিদ হাসান ১৭ অক্টোবর সন্ধ্যায় আসামী দ্বয়ের জবানবন্দি গ্রহণ করে কারাগারে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন।

    উল্লেখ্য যে, ১৬ অক্টোবর নিহত হাসিলা বেওয়ার মোবাইল ফোনের কল লিস্টের সুত্র ধরে আসামী দ্বয়কে তাদের নিজ বাড়ি হতে আটক করে থানা পুলিশ।

    গত ১৩ অক্টোবর ভোরে নিহতের বাড়ির দক্ষিণ পাশে পতিত জমি থেকে গলায় কালো কাপড়ের ফাঁস লাগানো অবস্থায় লাশ দেখতে পায় প্রতিবেশীরা।

    জানা যায়,নিহত হাসিলা বেওয়া ঘটনার আগের দিন ১২ অক্টোবর ভিক্ষা করে বাড়ি ফিরে রাতে আনার পুর বোনের বাড়িতে বেড়াতে যায়। ফিরে আসার পথে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

    এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের বোন ধলি বেগম বাদী হয়ে অজ্ঞাত নামা আসামি করে ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় আটককৃত বাদশা আলম ও ফজলুল হককে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

    নিহত হাসিলা বেওয়া উপজেলার কালের পাড়া ইউনিয়নের ঘুগড়া পাড়া গ্রামের মৃত শুকুর আলী মন্ডলের মেয়ে। গত ১২ অক্টোবর রাতে আনার পুর গ্রামের বোনের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে আসামিদ্বয় তাকে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে গলায় কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে যায়।

    ধুনট থানার পরিদর্শক ( তদন্ত) কামরুজ্জামান মিয়া বলেন,গ্রেফতারকৃত বাদশা আলম ও ফজলুল হক, ভিক্ষুক হাসিলা বেওয়াকে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে গলায় কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা বলে জবানবন্দি দিয়েছে।আদালতের নির্দেশে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। হত্যা কান্ডের সাথে আরও কয়েকজন জড়িতের তথ্য দিয়েছে গ্রেফতার কৃতরা। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Most Popular

    চাঁদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ শনিবার

    মোঃনজরুল ইসলাম, চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদের শপথগ্রহণ আগামী শনিবার (২৪ অক্টোবর) অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১১টায় চাঁদপুরে শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি...

    সাংস্কৃতিক অঙ্গনের মেধাবী মুখ মাধব চন্দ্র দাস

    রাজু আহমেদ, নাটোর: নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে জন্ম নেয়া মাধব সাংস্কৃতিক অঙ্গনের নক্ষত্র। শুধু নিজ এলাকায় নয়, আলো ছড়াচ্ছেন জেলায় জেলায়। জেলার ব্যপ্তি...

    মূল্যবোধের অবক্ষয়: অনেকখানি পিছিয়ে আছি দেশের প্রচলিত আইন

    মো. জাহাঙ্গীর আলম : সমাজবিজ্ঞানীরা হয়তো ভালো ব্যাখ্যা দিতে পারবেন। তারপরও আমার উপলব্ধি হলো ব্যাপক সামাজিক সচেতনতা অপরাধ কার্যক্রম বিস্তার অনেকাংশে নিরুৎসাহিত করতে পারে।...

    দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলের পদত্যাগপত্র গৃহীত

    ঢাকা, ২০ অক্টোবর- দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা ও মোমতাজ উদ্দিন ফকিরের দেওয়া পদত্যাগপত্র গ্রহণ করেছেন রাষ্ট্রপতি। এ বিষয়ে আইন মন্ত্রণালয় একটি বিজ্ঞপ্তি...