More
    Home সারাদেশ দৌলতপুরে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আলোচনা সভা দোয়া মাহফিল।

    দৌলতপুরে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আলোচনা সভা দোয়া মাহফিল।

    মোঃ চাঁদ আলী, কুষ্টিয়া জেলা প্রতিনিধি : আজ বিকাল ৪ টায় ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের সাথে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দৌলতপুর উপজেলার গার্লস স্কুলের গেটে আওয়ামী লীগ অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    মোঃ জিয়াউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডঃ শরীফ উদ্দিন রিমন, সাধারণ সম্পাদক দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডঃ নজরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক জেলা শ্রমিকলীগ, আসমত আলী মাষ্টার, সহসভাপতি বঙ্গবন্ধু প্রজন্ম লীগ, কেন্দ্রীয় কমিটি, সেলিম চৌধুরী চেয়ারম্যান ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়ন, একেএম ফজলুল হক চেয়ারম্যান ৩নং ফিলিপনগর ইউনিয়ন পরিষদ, আলহাজ আসলাম উদ্দিন,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মরিচা ইউনিয়ন আওয়ামী লীগ, ডঃ মোঃ গিয়াস উদ্দিন, মোঃ শরিফুল ইসলাম,আওয়ামী লীগ নেতা মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা, গোলাম জাকারিয়া, সাবেক প্রচার সম্পাদক আদাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ, এ্যাডঃ মির্জা আলম রিগ্যান, আড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা, প্রভাষক মোঃ আনারুল ইসলাম, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা,ছান্নান মেম্বার, সাবেক সভাপতি মরিচা ইউনিয়ন আওয়ামী লীগ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সর্দার আক্তার হোসেন, সাবেক সহ প্রচার সম্পাদক, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ।

    অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আ্যাডঃ আয়েশা আক্তার লিনা, হীরা বেগম, শাজদার মেম্বার, ইদ্রিস আলী, মকবুল সর্দার, আবু সুলতান, আলাউদ্দিন, জুলফিকার আলী সুমন, জাহাঙ্গীর, ওয়ালিউল আলম শাওন,লিটন, আঃ সামাদ,ইস্তিয়াক আহাম্মদ সনি, ফারদেস কবিরাজ, কায়েম উদ্দিন আক্কাস আলী,বাবু প্রমূখ নেতৃবৃন্দ।

    সভায় বক্তারা ২১ আগস্টের গ্রেনেড হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। দোষীদের অবিলম্বে ফাঁসি দাবি করেন। আইভি রহমান সহ ২৪ নেতা কর্মীদের আত্মার শান্তি কামনা করা হয়।

    নেতৃবৃন্দ সবাইকে ঐক্যবদ্ধ থেকে দলকে সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার এবং কেন্দ্রীয় নেতা কুষ্টিয়ার কৃতি সন্তান আমাদের অভিভাবক জননেতা মাহাবুব উল আলম হানিফ ভাই এর হাতকে শক্তিশালী করতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

    পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদ সদস্যদের, ৩রা নভেম্বরে জেল খানায় নিহত জাতীয় চার নেতার,১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে নিহত মুক্তিযোদ্ধাদের এবং ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

    Most Popular

    নাটোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কারেন্ট জাল ও জাটকা ইলিশ জব্দ

    নাটোর, ২৫ অক্টোবর- নাটোর সদর উপজেলার তেবাড়িয়া হাট থেকে ৭০ কেজি জাটকা ও ১০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই...

    মেয়ে-জামাইকে নিয়োগ, যা বললেন রাবি উপাচার্য

    ঢাকা, ২৫ অক্টোবর- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও প্রশাসনের অনিয়ম নিয়ে ইউজিসির তদন্ত প্রতিবেদন একপেশে ও পক্ষপাতমূলক বলে দাবি করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক...

    এফডিআরে কোন ব্যাংকে কত সুদ

    ঢাকা, ২৫ অক্টোবর- উদ্যোক্তা-ব্যবসায়ীদের দাবি ও সরকারের নির্দেশনায় ব্যাংকগুলোকে ক্রেডিট কার্ড ছাড়া অন্যান্য সব ধরনের ঋণের সুদহার সর্বোচ্চ ৯ শতাংশ বেঁধে দিয়েছে বাংলাদেশ...

    সৌমিত্র চট্টোপাধ্যায় চিকিৎসায় সাড়া দিচ্ছেন না

    ঢাকা, ২৫ অক্টোবর- কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তিনি চিকিৎসায় সাড়া দেওয়া বন্ধ করে দিয়েছেন। এমন তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম...