More
    Home অপরাধ দৌলতপুরে শ্রমিক লীগের আহ্বায়ক এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ...

    দৌলতপুরে শ্রমিক লীগের আহ্বায়ক এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

    কুষ্টিয়া জেলা প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার (২০ই আগস্ট) বিকেল ৫টায় দৌলতপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগ ও কুষ্টিয়া জেলা ট্রাক, ট্যাংকলীর ও কভার ভ্যান শ্রমিক ইউনিয়ন আল্লারদর্গা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে।
    এতে উপজেলা আওয়ামীলীগ ও শ্রমিক ইউনিয়ন সহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেয়। মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় আল্লারদর্গা জাতীয় শ্রমিক লীগের কার্যালয়ের সামনে।

    প্রতিবাদ সভায় বক্তব্য দেন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের, যুগ্ম আহ্বায়ক ও ১১১৮ কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ বিচ্ছাদ আলী, ১১১৮ আল্লারদর্গা শাখার সভাপতি মোঃ এনানুল হক, সাধারণ সম্পাদক জিয়া মালিথা,উপদেষ্টা আঃ মান্নান ড্রাইভার, কুষ্টিয়া জেলা শ্রমিক লীগের সহ সাধারণ সম্পাদক মোঃ শামীম হোসাইন, দৌলতপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদার, যুগ্ম আহ্বায়ক মেঃ সহিদুল ইসলাম মেম্বার, যুবলীগ নেতা সুমন, মোহাম্মদ আলী, শিবলু, লাভলু সহ প্রমুখ।

    বক্তারা বলেন, পরিকল্পিত ভাবে বাড়িতে এসে অর্তকিত ভাবে সন্ত্রাসী হামলার অভিযোগে বাবলু মোল্লা ও সাইফুল ইসলাম সহ সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। তা না হলে অচিরেই বৃহত্তর কর্মসূচি দেয়া হবে।

    উল্লেখ্য, গত ১৯শে অগস্ট সকাল সাড়ে ১১ টার সময় মান্নান সরদারের নিজ বাড়ি এসে সন্ত্রাসী বাবলু মোল্লা ও সাইফুল ইসলাম সহ তাদের সন্ত্রাসী বাহিনীর অতর্কিত হামলায় দৌলতপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদার ও তার ভাতিজা সেলিম রেজা ও শেরশাহ্ আহমেদ গুরুতর আহত হয়। তাদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ব্যাপারে দৌলতপুর থানায় একটা অভিযোগ দেওয়া হয়েছে।

    Most Popular

    অক্সফোর্ডের ভ্যাকসিন নিয়ে প্রাণ গেল স্বেচ্ছাসেবকের

    রিও ডি জেনেরিও, ২২ অক্টোবর- অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের করোনা টিকা নিয়ে প্রাণ হারিয়েছেন ব্রাজিলের এক স্বেচ্ছাসেবক। তবে ওই টিকার ট্রায়াল এখনও বন্ধ...

    নড়াইলের কালিয়া থেকে চোরাইকৃত ১৬টি ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক

    কালিয়া(নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার চাঁদপুর এলাকার একটি গ্যারেজ থেকে চোরাইকৃত ১৬টি ব্যাটারিচালিত ইজিভ্যান উদ্ধার করেছে পুলিশ।  এ ঘটনায় অভিযুক্ত রবিউল ইসলামকে (৫৫) আটক করা...

    চাঁদপুরে ৩৫০ পিস ইয়াবাসহ একজন গ্রেফতার

    মোঃনজরুল ইসলাম, চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের দক্ষিণ বালিয়ায় ৩৫০ পিস ইয়াবাসহ মোঃকবির হোসেন (২৮) গ্রেফতার হয়েছে। ২১শে অক্টোবর বুধবার রাতে...

    বিয়ে করেছেন অভিনেত্রী কঙ্গনার ভাই

    মুম্বাই, ২২ অক্টোবর- বিয়ে করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউতের কাজিন করণ রানাউত। ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা গেল...