More
    Home সারাদেশ ত্রিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায় গরীবদের মুখে খাবার তুলে দিলেন মেয়র আনিছ

    ত্রিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায় গরীবদের মুখে খাবার তুলে দিলেন মেয়র আনিছ

    আরিফ রববানী, ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশাল উপজেলা যুবলীগের সাবেক দুইবারের সভাপতি, সাবেক ছাত্রনেতা ও ত্রিশাল পৌরসভার দুইবারের জনপ্রিয় ও জেলার শ্রেষ্ট মেয়র, তরুণ রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ বলেছেন, শেখ হাসিনা জন্মেছিলেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাঙ্গালির চোখে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের স্বপ্ন দেখতে পাচ্ছে ।

    তিনি সোমবার ২৮শে সেপ্টেম্বর বঙ্গকন্যা ও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ত্রিশাল উপজেলা শ্রমিকলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের যৌথ আয়োজনে আলোচনা,মিলাদ ও দোয়া মাহফিল ও গরীব হত-দরিদ্র অসহায়দের মাঝে বিনামুল্যে খাবার বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচির উদ্ভোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    এসময় দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু ও সমৃদ্ধি কামনা করে মেয়র আনিছ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমনি আমরা বাংলাদেশ পেতাম না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করাও সম্ভব হতোনা ।

    তিনি বলেন, বঙ্গবন্ধু কেমন বাংলাদেশ চেয়েছিলেন, তার রূপ কেমন ছিল, শেখ হাসিনার মেধা ও কাজের মাধ্যমে বাঙালি জাতি তা দেখতে পাচ্ছে।

    তিনি বলেন, শেখ হাসিনার দৃঢ়তার কারণেই বঙ্গবন্ধু হত্যার বিচার, জাতীয় চারনেতা হত্যার বিচার এবং যুদ্ধাপরাধীদের বিচারসহ সকল হত্যাকাণ্ডের বিচারের পথ উম্মুক্ত হয়েছে। বিচারহীনতার সংস্কৃতি থেকে ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছে বাংলাদেশ। নিজ যোগ্যতা, মেধা, মনন, দূরদর্শিতা ও নেতৃত্বের কারণে তিনি আজ শুধু বাংলাদেশের নয়, জননেত্রী থেকে পরিণত হয়েছেন বিশ্বনেতায়।

    পরে আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিলে মানবতার ফেরিওয়ালা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে বৃক্ষরোপন কর্মসুচী পালনসহ উপজেলার গরীব-দুঃখীদের মাঝে বিনা মুল্যে খাবার বিতরন করা হয়েছে।

    Most Popular

    এশিয়ার প্রথম নারী ডিজেল রেল ইঞ্চিন চালক মুমতাজ

    এশিয়ার প্রথম নারী ডিজেল রেল ইঞ্চিন চালক হলেন মুমতাজ। তিনি ১৯৯৫ সালে লিমকা বুক অফ রেকর্ডস-এ স্বীকৃতিপ্রাপ্ত। এখানেই শেষ নয়, মুমতাজই...

    যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবরের সামনে নতুন লক্ষ্য

    ঢাকা, ১ নভেম্বর- বাংলাদেশকে প্রথমবারেরমত বিশ্বজয় করার গৌরব এনে দিয়েছিলেন তিনি এবং তার নেতৃত্বাধীন যুব ক্রিকেট দল। সেই আকবর আলী এখন নিজেকে গড়ে...

    স্ত্রীর মর্যাদা আদায়ে স্বামীর বাড়িতে অনশন করছে স্ত্রী!

    মৌলভীবাজার, ১ নভেম্বর- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় স্ত্রীর মর্যাদা আদায়ে স্বামীর বাড়িতে অনশন করছে এক স্ত্রী। শ্রীমঙ্গল উপজেলার উত্তরসুর গ্রামের এক...

    টাকা শোধ দিতে না পারায় মহিলার শিশুকে সিগারেটের ছ্যাঁকা

    নয়াদিল্লি, ৩১ অক্টোবর- মা টাকা ধার নিয়েছিল। সময়মতো দিতে পারেনি। আর সে কারণে তাঁর দু’‌বছরের কন্যা সন্তানের উপরেই অকথ্য অত্যাচার করার...