More
    Home সারাদেশ তাহিরপুরে মাঈন উদ্দিনের মৃত্যুতে উত্তর শ্রীপুর ইউনিয়ন বাসি শোকাহত।

    তাহিরপুরে মাঈন উদ্দিনের মৃত্যুতে উত্তর শ্রীপুর ইউনিয়ন বাসি শোকাহত।

    মুরাদ মিয়া, স্টাফ রিপোর্টার : তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নয়াবন্দ গ্রামের মহুরম আব্দুল ওয়াহাবের তৃতীয় ছেলে ও তাহিরপুর যুব উন্নয়ন সরকারি সংস্হার সাবেক কর্মচারী মোঃ মাঈন উদ্দিনের মৃত্যুতে শোক বার্তা জানিয়েছেন উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাজ্বী খসরুল আলম।

    তাহিরপুর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জী,জনতা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা শিক্ষা সমিতির সভাপতি তাহিরপুর উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুদাচ্ছির আলম (সুবল) উত্তর শ্রীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও আশরাফুল উলুম দশগাঁও নয়াবন্দ মাদ্রাসার সভাপতি,জনাব শাহনুর মিয়া।

    উত্তর শ্রীপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান নুরুল ইসলাম,বিশিষ্ট ব‍্যবসায়ী ও জনদরদী সম্ভাব‍্য চেয়ারম্যান প্রার্থী আলী হায়দার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজ্বি দিলোয়ার হোসেন, পল্লীচিকিৎক ডাঃ সামসুজাম্মান, জেলা সাবেক ছাত্রলীগ নেতা আবুল হাসনাত (রিফাত)।

    কবির মিয়া,যুবলগীগ নেতা,সম্রাট তালুকদার,সামাদ তালুকদার,বাপ্পু মিয়া,উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্র কল‍্যান পরিষদের প্রতিষ্ঠাদাতা পরিচালক ও উপজেলা ছাত্রনেতা জিয়াউর রহমান আখঞ্জী,উপজেলা ছাত্রদল নেতা,জুবায়ের আহমদ,ব‍্যবসায়ী শাহ আলম উত্তর শ্রীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার আলী হোসেন আখঞ্জী, শ্রীপুর বাজার,হোটেল ব‍্যবসায়ী গোলাম রব্বানী,ডাঃ সরেন্দ্র দাস, সালাতুল, আরফাত, দৈনিক বর্তমান খবর ও যুগান্তর টাইমস জেলা প্রতিনিধি, মুরাদ মিয়া, দৈনিক লাল সবুজের দেশ জেলা প্রতিনিধি,সাংবাদিক আবুজাহান তালুকদার,সহ ও এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ প্রমুখ।

    তারা বলেন, তিনি ছিলেন সুনামগঞ্জ জেলার জগনাতপুর যুব উন্নয়ন সংস্হার সাবেক একজন সরকারি কর্মচারী ও সরল সহজ মানুষ আমরা তার বিদেহী আত্বার মাগফেরাত কামনা ও শোক বার্তা সনপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

    জানাযায়,মাঈন উদ্দিন শক্রবার রাত ১২টা ৩০ মিনিটে সময় বার্ধক্য জনিত রোগে তার নিজ গ্রামের বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৪৫ বছর। তিনি স্ত্রী এবং ১মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন ।

    শক্রবার (১৭ অক্টোবর শনিবার)যোহর নামাজের পর আশরাফুল উলুম দশগাঁও নয়াবন্দ মাদ্রাসার মসজিদের সম্মুখে ২টা সময় মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। এতে মরহুমের নামাজে জানাজায় সর্বস্তরের মানুষের উপস্থিতি ছিলো।

    Most Popular

    আশাশুনিতে রাস্তা ও মন্দির পরিদর্শন এবং মোবাইল কোর্ট পরিচালনা করলেন ইউএনও

    আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ আশাশুনিতে উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা এলজিএসপি প্রকল্পের আওতায় সড়ক নির্মান প্রকল্পের কাজ ও পূজা মন্দির পরিদর্শন...

    যশোরে জোড়া খুনের রহস্য উদঘাটন আটক-১,মোবাইল ও চাকু উদ্ধার

    যশোর প্রতিনিধিঃ যশোরের মণিরামপুর উপজেলার ঢাকুরিয়ায় জোড়া খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্রেমজ সম্পর্কের কারণে ওই দু’যুবক খুন হয়েছে। হত্যাকান্ডে জড়িত আটক এক যুবকের...

    মাদারীপুর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুস্ঠিত।

    নাজমুল মোড়ল, মাদারীপুর : মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ এই স্লোগান কে সামনে রেখে মাদারীপুরে পালন করা হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস এবং...

    কুলাউড়ার রবিরবাজারে ট্রাকচাপায় প্রাণ গেল কিশোরের!

    সেলিম আহমেদ, বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া পূর্ব রবিরবাজার সিএনজি স্ট্যান্ডের সামনেই ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২অক্টোবর) দুপুরে কিশোর...