More
    Home Lead News ঢাকা-৫ আসনে দিনব্যাপী আ. লীগের পথসভা-গণসংযোগ

    ঢাকা-৫ আসনে দিনব্যাপী আ. লীগের পথসভা-গণসংযোগ

    ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে ডেমরার সারুলিয়া-ডগাইর, বাঁশেরপুল ও যাত্রাবাড়ীতে গণসংযোগ ও পথসভা করা হয়েছে।

    মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন স্থানে এ গণসংযোগ ও পথসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয়, মহানগর ও স্থানীয় নেতাকর্মীরা অংশ নেন।

    পথসভায় আওয়ামী লীগের নেতারা বলেন, এলাকার সর্বস্তরের জনগণ বিপুল ভোটে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে নির্বাচিত করবেন বলে আমাদের বিশ্বাস। এখন জনগণ অনেক সচেতন, ফলে বিরোধীদের চক্রান্ত কোনো কাজে আসবে না। উন্নয়নের পথে তাদের কোনো ষড়যন্ত্র বাধা হয়ে দাঁড়াতে পারবে না।

    এসব কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিশেষ অতিথি কেন্দ্রীয় সদস্য গোলাম রাব্বানী চিনু, মারুফা আক্তার পপি, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্র প্রমুখ।

    কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে গঠিত নির্বাচন পরিচালনা কমিটি ডেমরা-২ এর সদস্য এফ এম শরিফুল ইসলামের সঞ্চালনায় এই পথসভায় সভাপতিত্ব করেন সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

    এছাড়া মঙ্গলবার বাঁশেরপুল, আমিনবাগ ও ইস্টার্ন হাউজিংসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী মিছিল ও পথসভা করেছেন ৬৪ নম্বর ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবদুল আলিম খান ও সদস্য সচিব আবদুল আজিজের নেতাকর্মীরা।

     

    ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে. কোনাপাড়া এলাকায় গণ সংযোগ করেন  নজরুল ইসলাম খা।  এসম তিনি বলেন    ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু ভাই পূর্বেও জনগণের পাশে ছিলেন, নির্বাচিত হলেও জনগণের পাশে ব্যাপক উন্নয়নে অংশ নিবেন।

    Most Popular

    ‘আমি সুস্থ, আপাতত বিশ্রামে থাকব’, করোনা জয় করে বললেন দিলীপ ঘোষ

    কলকাতা, ২১ অক্টোবর- করোনাকে (Coronavirus) হারিয়ে বাড়ি ফিরলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মঙ্গলবার সকালেই হাসপাতাল থেকে ছুটি দেওয়া...

    শিবচর উপজেলার উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থীর বিজয়

    মাদারীপুর, ২০ অক্টোবর- মাদারীপুর জেলার শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুল লতিফ মোল্লা ১ লাখ ৮৪ হাজার ৬৩৩...

    আইপিএলে টানা দুই সেঞ্চুরিতে ইতিহাস ধাওয়ানের

    আবুধাবি, ২০ অক্টোবর- টানা দু’টি ম্যাচে সেঞ্চুরি৷ আইপিএলের ইতিহাসে প্রথমবার৷ আগের ম্যাচে সেঞ্চুরি করে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে দলকে জিতিয়েছিলেন দিল্লি...

    পুঠিয়ায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

    মুস্তাফিজুর পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়নের নওপাড়া গ্রামের একাডেমীর পিছনে ধান ক্ষেতের পার্শ্বে আম বাগান থেকে ওইর বক্স (৫০) নামে দুই পায়ের...