More
    Home সারাদেশ চাঁদপুর পৌর নির্বাচ‌নে কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে যারা বিজয়ী

    চাঁদপুর পৌর নির্বাচ‌নে কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে যারা বিজয়ী

    মোঃনজরুল ইসলাম, চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর পৌর নির্বাচ‌নে কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে যারা বিজয়ী দপুর পৌরসভা নির্বাচ‌নে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদে খুব বেশি পরিবর্তন হয়নি।পূর্বে যারা কাউন্সিলর ছিলেন তাদের বেশির ভাগই পূননির্বাচিত হয়েছেন।

    সংর‌ক্ষিত ম‌হিলা কাউ‌ন্সির প‌দে ১, ২ ও ৩ নং ওয়া‌র্ডে ফের‌দৌ‌সি আক্তার চশমা প্রতীকে ৭ হাজার ১১৭ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী ই‌শিতা বেগম ৬৭৭ ও ফারজানা ৪০৮ ভোট পে‌য়ে‌ছেন।

    ৪, ৫ ও ৬নং ওয়া‌র্ডে খা‌লেদা বেগম ৪ হাজার ২২৩ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী শাহনাজ আলমগীর পে‌য়ে‌ছেন ৬১৭ ভোট। ৭, ৮ ও ৯নং ওয়া‌র্ডে ফ‌রিদা ইলিয়াছ টে‌লি‌ফোন প্রতী‌কে ৭ হাজার ৭৩ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী স‌রিয়তুলনেছা ৯৯৪ ভোট, আয়শা বেগম ২২৩ ও ম‌নি বেগম ৮৪ ভোট পে‌য়ে‌ছেন। ১০, ১১ ও ১২নং ওয়া‌র্ডে আয়শা রহমান ৫ হাজার ২৪৯ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী রে‌বেকা সুলতানা বকুল পে‌য়ে‌ছেন ৩ হাজার ৫০ ভোট। ১৩, ১৪ ও ১৫নং ওয়া‌র্ডে শা‌হিনা বেগম ৪ হাজার ৫০ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী খা‌দিজা আক্তার ৩ হাজার ৩২৭ ভোট ও সাহানারা বুলবুল পে‌য়ে‌ছেন ২ হাজার ৪৮৫ ভোট।

    সাধারণ কাউ‌ন্সিলর প‌দে ১নং ওয়া‌র্ডে মোঃ আলী মা‌ঝি ২ হাজার ৭০৬ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী আসলাম তালুকদার ৪৮ ভোট ও নুর মোঃ পাটওয়ারী পে‌য়ে‌ছেন ৩০ ভোট।

    ২নং ওয়া‌র্ডে মা‌লেক শেখ ২ হাজার ৭২৪ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী ‌সি‌দ্দিকুর রহমান ঢালী ১১১ ভোট ও মোঃ সাইফুল ইসলাম পে‌য়ে‌ছেন ২৮ ভোট।

    ৩নং ওয়া‌র্ডে অব্দুল ল‌তিফ গাজী ২ হাজার ৪১৮ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী মোঃ শাহাদৎ হো‌সেন ১৫০ ও শহীদুল ইসল‌াম পে‌য়ে‌ছেন ৮৯ ভোট।

    ৪নং ওয়া‌র্ডে মামুনুর র‌শিদ দোলন ১ হাজার ৯০৩ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী আব্দুর রহমান মিয়াজী পে‌য়ে‌ছেন ৪২ ভোট।

    ৫নং ওয়া‌র্ডে সাইফুল ইসলাম ১ হাজার ৩৪৬ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী আলমগীর মিয়াজী ২১ ভোট, মে‌হেদী হাসান বাচ্চু হা‌জী ১১ ভোট ও ইব্রা‌হিম ঢালী পে‌য়ে‌ছেন ২ ভোট।

    ৬নং ওয়া‌র্ডে সো‌হেল রানা ১ হাজার ৫০৪ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী ‌বি এম নজরুল ২ ভোট ও ‌বিপ্লব পে‌য়ে‌ছেন ৮ ভোট।

    ৭নং ওয়া‌র্ডে শফিকুল ইসলাম ২ হাজার ৮১৬ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী আলী আহমেদ সসরকার ১১৫ ও জিয়া প্রধা‌নীয়া পে‌য়ে‌ছেন ৩৫ ভোট।

    ৮নং ওয়া‌র্ডে হেলাল হো‌সেন ২ হাজার ৩২২ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী অ‌ালমগীর হো‌সেন ৩৭ ভোট, আবুল কালাম আজাদ ৩৫ ভোট ও হো‌সেন গাজী পে‌য়ে‌ছেন ৮০ ভোট।

    ৯নং ওয়া‌র্ডে চাঁন‌ মিয়া ম‌ঝি ১ হাজার ৫২৪ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী সে‌লিম মোল্লা পে‌য়ে‌ছেন ১৩৩০ ভোট। একমাত্র এই ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী পরাজিত হয়েছেন।

    ১০নং ওয়া‌র্ডে ইউনুছ শো‌য়েব ১ হাজার ৮০০ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী দেওয়ান মোঃ শাহজাহান ৫৯৫ ভোট, খোকন মজুমদার ২৭২ ভোট, আ‌রিফুল ২৪৩ ভোট, ইউসুফ মিয়াজী ১৩৪ ভোট ও গিয়াস উ‌দ্দিন রানা পে‌য়ে‌ছেন ৪২ ভোট।

    ১১নং ওয়া‌র্ডে ইকবাল হো‌সেন পাটওয়ারী ১ হাজার ৮০২ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী মাইনুল ইসলাম পে‌য়ে‌ছেন ৭৬৫ ভোট।

    ১২নং ওয়া‌র্ডে হা‌বিবুর রহমান ২ হাজার ৪৬ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী শরীফ আহ‌মেদ পলাশ পে‌য়ে‌ছেন ২৯১ ভোট।

    ১৩নং ওয়া‌র্ডে আলমগীর গাজী ২ হাজার ৪৪৯ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী এ বি এম আ‌রিফুল ইসলাম তালুকদার পে‌য়ে‌ছেন ১১৫৯ ভোট।

    ১৪নং ওয়া‌র্ডে খায়রুল ইসলাম নয়ন ১ হাজার ২১৫ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী মোঃ মহ‌সিন মজুমদার ১ হাজার ১৫৬ ভোট,
    হারুনুর র‌শিদ হাওলাদার পে‌য়ে‌ছেন ৬৩৪ ভোট।

    ১৫নং ওয়া‌র্ডে ক‌বির হো‌সেন চৌধুরী ১ হাজার ৬৪৯ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বী মা‌লেক বেপারী পে‌য়ে‌ছেন ২৭ ভোট।

    জেলা রিটা‌র্নিং কর্মকর্তা তোফা‌য়েল হো‌সেন নির্বাচ‌নের ফল প্রকাশকা‌লে বক্ত‌ব্যে ব‌লেন, জেলা প্রশাসক, জেলা পু‌লিশ সুপার, নির্বা‌চিত ও প্রতিদ্বন্দ্বী প্রা‌র্থি, সাংবাদিকসহ নির্বাচ‌নের সাথে সম্পৃক্ত সকল‌কে ধন্যবাদ জানাই। বি‌শেষ ক‌রে আইনশৃঙ্খলা বা‌হিনীর সকল পর্যা‌য়ের সদস্যবৃন্দ‌কে ধন্যবাদ জানা‌চ্ছি।

    Most Popular

    বাংলাদেশের ব্যানকোভিড ভ্যা.কসিন নিতে আগ্রহী নেপাল

    ঢাকা, ২২ অক্টোবর- দেশীয় গ্লোব বায়োটেকের ব্যানকোভিড ভ্যা.কসিনের দাম হতে পারে প্রায় সাড়ে তিন হাজার টাকা। এটি সফল হলে বাংলাদেশের চাহিদা মেটানোর পরই...

    আখের পুষ্টিকথা – DesheBideshe

    আখ বা ইক্ষু এই মৌসুমে বেশি পাওয়া যায়। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে এর আঞ্চলিক নাম বিভিন্ন। শর্করা আর চিনিতে পূর্ণ আখ। অতিরিক্ত...

    বন্দরে মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

    ঢাকা : বন্দরে মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে রোজিনা আক্তার রোজি (৩৩) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (২২...

    সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে চালকদের মাদকমুক্ত রাখতে ডোপ টেস্ট

    আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধি:সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সড়কের বিভিন্ন চালকদের, ডোপ টেস্ট করা হয়। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সাতক্ষীরা পুলিশ সুপার, মোহাম্মদ...