More
    Home Lead News 2 কোথাও বেড়াতে যাওয়ার আগে খোঁজ নিন সেখানে ছাত্রলীগ আছে কিনা : মান্না

    কোথাও বেড়াতে যাওয়ার আগে খোঁজ নিন সেখানে ছাত্রলীগ আছে কিনা : মান্না



    ঢাকা, ৩০ সেপ্টেম্বর- এখন ফেসবুকে সবাই লিখছেন, স্ত্রীকে নিয়ে বেড়াতে যাবেন, বান্ধবীকে নিয়ে বেড়াতে যাবেন, খোঁজ নিন- যেখানে যাবেন সেখানে ছাত্রলীগ আছে কিনা!

    আমাদের মা-বোনেরা নিরাপদ নয় দেশের কোথাও। সাধারণ মানুষ নিরাপদ নয়।

    পথে যারা চলে তারা নিরাপদ নয়, আর আমাদের জীবন তো এমনিতেই নিরাপদ নয়। একদিকে কোভিড-১৯, একদিকে জিনিসের দাম বৃদ্ধি, আবার আছে পুলিশের নির্যাতন।

    আরও পড়ুন: রিফাত হত্যা কান্ডের মাস্টারমাইন্ড মিন্নিই

    বুধবার (৩০ সেপ্টেম্বর) নারী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে অনুষ্ঠিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম।

    এ সময় মান্না আরও বলেন, এই একটা বিষয় এখন বাংলাদেশকে প্রায় গ্রাস করে ফেলেছে। আমাদের দেশের কোন ইজ্জত নাই, মা-বোনের ইজ্জত কি থাকবে? যে সম্মানের জন্য এতো রক্ষ ক্ষয় করে স্বাধীনতা অর্জন করা হলো, সে সম্মান আজ মাটিতে মিশে যাচ্ছে।

    তিনি বলেন, আওয়ামী লীগ নেতারা বলেন, তাদের দলে এখন নাকি সব হাইব্রিড, আসল আওয়ামী লীগ কে বা কারা, তা নাকি আর খুঁজে পাওয়া যায় না। হাইব্রিড চোর-ডাকাতদের নিয়ে দল চালালে এমন অবস্থা তো হবেই।

    মান্না বলেন, উনারা তো বললেই হলো না ওরা ছাত্রলীগ করে না। ওরা ছাত্রলীগ করে বলেই পুলিশ ওদের ভয় পায়, কিছু বলে না। ছাত্রলীগ-আওয়ামীলীগ করলেই যা ইচ্ছা তাই করে বেড়াতে পারেন। তাদের নামে কোন মামলা হয় না।

    মানববন্ধনে এসময় সংগঠনের নেতৃবৃন্দসহ বিএনপির নেতা-কর্মী ও অন্যান্য সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

    সূত্র : বাংলানিউজ
    এন এইচ, ৩০ সেপ্টেম্বর

    Most Popular

    এশিয়ার প্রথম নারী ডিজেল রেল ইঞ্চিন চালক মুমতাজ

    এশিয়ার প্রথম নারী ডিজেল রেল ইঞ্চিন চালক হলেন মুমতাজ। তিনি ১৯৯৫ সালে লিমকা বুক অফ রেকর্ডস-এ স্বীকৃতিপ্রাপ্ত। এখানেই শেষ নয়, মুমতাজই...

    যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবরের সামনে নতুন লক্ষ্য

    ঢাকা, ১ নভেম্বর- বাংলাদেশকে প্রথমবারেরমত বিশ্বজয় করার গৌরব এনে দিয়েছিলেন তিনি এবং তার নেতৃত্বাধীন যুব ক্রিকেট দল। সেই আকবর আলী এখন নিজেকে গড়ে...

    স্ত্রীর মর্যাদা আদায়ে স্বামীর বাড়িতে অনশন করছে স্ত্রী!

    মৌলভীবাজার, ১ নভেম্বর- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় স্ত্রীর মর্যাদা আদায়ে স্বামীর বাড়িতে অনশন করছে এক স্ত্রী। শ্রীমঙ্গল উপজেলার উত্তরসুর গ্রামের এক...

    টাকা শোধ দিতে না পারায় মহিলার শিশুকে সিগারেটের ছ্যাঁকা

    নয়াদিল্লি, ৩১ অক্টোবর- মা টাকা ধার নিয়েছিল। সময়মতো দিতে পারেনি। আর সে কারণে তাঁর দু’‌বছরের কন্যা সন্তানের উপরেই অকথ্য অত্যাচার করার...