More
    Home Lead News 2 কলারোয়ায় চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা

    কলারোয়ায় চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা


    সাতক্ষীরা, ১৬ অক্টোবর- সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা হয়েছে।

    বৃহস্পতিবার সন্ধ্যার পর মামলাটি কলারোয়া থানায় নথিভুক্ত করা হয়। মামলার বাদী হয়েছেন নিহত শাহিনুর রহমানের শ্বাশুড়ি।

    কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান চন্দ্র পাল বলেন, এটি যে পরিকল্পিত হত্যাকাণ্ড তাতে কোনো সন্দেহ নেই। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ-সিআইডিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিট কাজ করছে।

    তিনি বলেন, নৃশংস এ হত্যার ঘটনায় নিহত শাহিনুর রহমানের শ্বাশুড়ি বাদী হয়ে মামলা করেছেন। মামলার আসামি করা হয়েছে অজ্ঞাতনামা ব্যক্তিদের। সিআইডি পুলিশ মামলাটি তদন্ত করছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

    বৃহস্পতিবার ভোররাতে খলসি গ্রামের শাহজাহান আলীর ছেলে মাছের ঘের ব্যবসায়ী শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিমকে (৬) ঘরের মধ্যে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

    আরও পড়ুন: কলারোয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা

    ছয় মাস বয়সী অপর শিশু মারিয়াকে মায়ের লাশের পাশে রেখে যায় হত্যাকারীরা। দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারে জীবিত থাকা শিশু মারিয়ার সার্বিক দায়িত্ব দেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

    নিহতের ছোট ভাই রায়হাদুল ইসলাম দাবি করেছেন, বড় ভাই শাহিনুর রহমান ৭-৮ বিঘা জমিতে পাঙাস মাছ চাষ করতেন। ২২ বছর ধরে তাদের পারিবারিক সাড়ে ১৬ শতক জমি নিয়ে প্রতিবেশী ওয়াজেদ কারিগরের ছেলে আকবরের সঙ্গে বিরোধ চলছিল। এই মামলা ও পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

    সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, পারিবারিক বিরোধ ও শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছি। ঘটনার মোটিভ উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

    সূত্র: জাগো নিউজ
    এম এন / ১৬ অক্টোবর



    Most Popular

    ববস্টার ফিল্মসের স্বীকৃতি পেলেন ববি

    ঢাকা, ২৪ অক্টোবর- ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। বর্তমানে তিনি বেশ কয়েকটি নতুন ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন। অভিনয়ের পাশাপাশি ববি...

    আশাশুনির গদাইপুরে চেয়ারম্যান ডালিমের ফাঁসির দাবীতে মানববন্ধন(ভিডিও)

    আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধি: আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিমের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফঁাসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ...

    কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

    মো: হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ...

    মুন্সিগঞ্জ জেলা কোল্ডষ্টোরেজ মালিকগনের সাথে মতবিনিময় সভা

    শেখ মো:সোহেল রানা মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধ: আজ২৪/১০/২০২০ ইং তারিখ বেলা-১০.৩০ ঘটিকায় মুন্সীগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে মুন্সীগঞ্জ জেলার কোল্ডষ্টোরেজ মালিকগণের সাথে মতবিনিময় সভা...