More
    Home সারাদেশ কমিটি ঘোষণা করা হবে সংগঠিত হবে- রাশেদ চৌধুরী

    কমিটি ঘোষণা করা হবে সংগঠিত হবে- রাশেদ চৌধুরী

    ফেনী প্রতিনিধি : ফেনীতে জেলা যুব সংহতির আয়োজনে জাতীয় পার্টির জেলা শাখার নবগঠিত কমিটির আহবায়ক ও যু্গ্ম আহবায়ক সহ জেলা নেতৃবৃন্দের বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শহরের ট্রাংক রোডের জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

    জেলা যুব সংহতির সভাপতি রেজাউল গণি পলাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির নব কমিটির আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদ।
    জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক আবুল মনসুর নয়নের সঞ্চালনায় সংবর্ধিত বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির নব কমিটির যু্গ্ম আহবায়ক এম, এম ইকবাল আলমগীর,যুগ্ম আহবায়ক মজিবুর রহমান বাবুল,আবু সুফিয়ান, ভি পি জহির,কেন্দ্রীয় নির্বাহী সদস্য এডভোকেট কাজী রবিউল হক রবি।
    সংবর্ধিত প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,দলের চেয়ারম্যান মহোদয়ের নির্ধারিত নির্দেশ মোতাবেক আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে জেলা কমিটি ঘোষণা করা হবে এবং অচিরেই জেলা জাতীয় পার্টি আরও সংগঠিত হবে।
    ২০০১ থেকে জাতীয় পার্টির দূর্যোগ মুহুর্তে জাতীয় যুব সংহতি বলিষ্ট ভূমিকা পালন করে আসছে।এখনও তার ব্যতিক্রম নয়।
    নাজমা আক্তার এম পি মহোদয়কে আহবায়ক করে জেলা কমিটি করা হয়েছিল ২০১৮ তে। সেই কমিটি কোনো সম্মেলন করতে পারেনি।আমি নাজমা আক্তার এম পি মহোদয়কে ব্যক্তিগত ভাবে অনুরোধ করেছিলাম পদত্যাগ না করতে, কিন্তু তিনি আমার কথা রাখেননি।
    তিনি বলেছেন, আমি আর জেলার নেতৃত্বে থাকবো না।তিনি জেলার কোনো নেতার সাথে পরামর্শ না করেই ব্যক্তিগত কারন দেখিয়ে পদত্যাগ করেন।
    কিন্তু তিনি পরবর্তীতে ফেনী এসে বললেন এটি একটি পকেট কমিটি।আমি বলতে চাই যারা পকেট কমিটি বলছেন তারা ভুলের স্বর্গে বাস করছেন।এই কমিটিতে প্রত্যেকটি উপজেলার সদস্য আছে।তাহলে এই কমিটি পকেট কমিটি কিভাবে হয়?
    সভায় আরো বক্তব্য রাখেন -কেন্দ্রীয় মহিলা পার্টির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদিকা ফারহানা আইরিন,নব গঠিত কমিটির সদস্য মিরাজ উদ্দিন দুলাল,শাখাওয়াত হোসেন,আজিজুল রসুল মিলন,জেলা জাতীয় যুব সংহতির সিনিয়র সহ- সভাপতি মোক্তার হোসেন মজুমদার, জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম সম্পাদক আবুল কাসেম মিলন,যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মামুন,সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন,পরশুরাম জাতীয় যুব সংহতির সভাপতি জসিম উদ্দিন,ফুলগাজী জাতীয় যুব সংহতির সভাপতি মোঃ শহিদুল্লাহ প্রমুখ।

    Most Popular

    শ্যামনগর উপজেলার গাবুরা আবারো সন্ত্রাসী হামলায় ৬ জন আহত

    হুদা মালি, শ্যামনগর প্রতিনিধি:সাতক্ষীরার শ্যামনগরে উপজেলার গাবুরা ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় নারী শিশুসহ ৬ জন মারাত্মকভাবে আহত হয়েছে। বুধবার (২১শে অক্টোবর)দুপুর অনু:১টার সময় গাবুরার খোলপেটুয়া...

    ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধার

    ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে সোহানুর হোসেন আরমান নামে আট বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২১ অক্টোবর) বিকালে সদর উপজেলার বালিয়া...

    যশোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা,শিক্ষার্থী নিহত

    সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শাওন (২২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় রিফাত নামে এক যুবক আহত হয়েছেন।...

    সাপাহারে মাদকদ্রব্য ও চোরাচালান বিরোধী টাস্কফোর্সের অভিযান

    সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে মাদকদ্রব্য ও চোরাচালান বিরোধী টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে। বুধবার বিকেল ৪ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬...