More
    Home অপরাধ উখিয়ায় ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

    উখিয়ায় ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

    কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ছোয়াংখালী গ্রামে চিকিৎসাধীন অবস্থায় নুরুল হক (৬৮) নামক এক ব্যক্তি মারা গেছে।

    বৃহস্পতিবার ( ২৪ সেপ্টেম্বর) ভোর সকালে কুতুপালংয়ের এমএসএফ হাসপাতালে তিনি মারা যান। লাশ ময়না তদন্তের শেষে বুধবার সন্ধ্যায় নিজ গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে।

    গ্রামবাসীরা জানান, উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ছোয়াংখালী গ্রামের মৃত হাফিজুর রহমানের পুত্র নুরুল আলম ও আব্দু শুক্কুরের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। প্রত্যক্ষদর্শীরা জানান গত এক সপ্তাহ পূর্বে জায়গার বিরোধ নিয়ে সংঘটিত ঘটনায় ছোট ভাই আব্দু শুক্কুর ও তার সাঙ্গ-পাঙ্গরা বড় ভাই নুরুল আলমের উপর হামলা চালায়।

    পারিবারিক সূত্রে জানা যায় যায়, আহত নুরুল আলম আলমকে গুরুতর অবস্থায় এমএসএফ হাসপাতলে ভর্তি করা হয়। কয়েকদিন পর বাড়ি নিয়ে আসলে পরবর্তীতে তার অবস্থা অবনতি ঘটে। পরে গত মঙ্গলবার তাকে আবারও হাসপাতালে তাকে ভর্তি করে।

    এদিকে বৃহস্পতিবার ভোর সকালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে নুরুল আলম মারা যান। উখিয়া থানা পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্ত করে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই এবং নিকটাত্মীয় করা এ ব্যাপারে কোন অভিযোগ করেনি বলে সেকেন্ড অফিসার মোবারক জানান।

    নিহতের প্রতিবেশীরা জানান, ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় ছোয়াংখালী কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে স্হানীয় কবরস্হানে তাকে দাফন করা হয়ে।

    Most Popular

    বাংলাদেশের ব্যানকোভিড ভ্যা.কসিন নিতে আগ্রহী নেপাল

    ঢাকা, ২২ অক্টোবর- দেশীয় গ্লোব বায়োটেকের ব্যানকোভিড ভ্যা.কসিনের দাম হতে পারে প্রায় সাড়ে তিন হাজার টাকা। এটি সফল হলে বাংলাদেশের চাহিদা মেটানোর পরই...

    আখের পুষ্টিকথা – DesheBideshe

    আখ বা ইক্ষু এই মৌসুমে বেশি পাওয়া যায়। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে এর আঞ্চলিক নাম বিভিন্ন। শর্করা আর চিনিতে পূর্ণ আখ। অতিরিক্ত...

    বন্দরে মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

    ঢাকা : বন্দরে মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে রোজিনা আক্তার রোজি (৩৩) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (২২...

    সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে চালকদের মাদকমুক্ত রাখতে ডোপ টেস্ট

    আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধি:সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সড়কের বিভিন্ন চালকদের, ডোপ টেস্ট করা হয়। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সাতক্ষীরা পুলিশ সুপার, মোহাম্মদ...